দোহার উপজেলা আওয়ামী লীগের ইউনিয়ন কমিটি বিলুপ্ত

330

বিগত আওয়ামী লীগ সরকারের ৫ বছরে লাগামহীন ভাবে টি.আর কাবিখা প্রকল্পের অর্থ আত্মসাৎ ও অনিয়মের অভিযোগে দোহার উপজেলা আওয়ামী লীগের ৮ টি ইউনিয়ন কমিটি বাতিলের ঘোষণা দিয়েছেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক খোকন শিকদার।  মঙ্গলবার বিকাল ৫টায় দোহার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই সিদ্ধান্ত নেয়া হয়।

দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল বলেন, বিগত ৫ বছরে গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী আব্দুল মান্নান খানের ভাই মোতালেব খানের নেতৃত্বে গ্রামীন অবকাঠামো উন্নয়নের জন্য বরাদ্দ টি.আর কাবিখা প্রকল্পে ব্যাপক অনিয়ম ও দূর্নীতি করেছেন মোতালেব খান ও তার ঘনিষ্টজনেরা। এবং এক্ষেত্রে দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতির নির্দেশও তারা থোড়াই কেয়ার করেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক খোকন শিকদার সভায় বলেন, সব ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে বার বার ফোন করেও কাউন্সিল করানো যায় নি। দলের কাজের থেকে তাদের টি.আর কাবিখার অর্থের দিকেই বেশি নজর ছিল। তাই আগামীতে ভাল নেতৃত্ব সৃষ্টির লক্ষে ও গনতন্ত্রকে রক্ষার  জন্য অচিরেই ইউনিয়নগুলোতে সম্মেলন করে নতুন নেতৃত্ব সামনে এনে ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগকে সক্রিয় করা হবে।

আপনার মতামত দিন