স্যামস-৯২ এর খাদ্য সামগ্রী বিতরণ

132
স্যামস-৯২

ঢাকা জেলার দোহার উপজেলার মেঘুলা মালিকান্দা স্কুলের ১৯৯২ সালের ব্যাচের ছাত্রদের সংগঠন স্যামস-৯২ এর পক্ষ থেকে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত অসহায় সাধারন নিম্নবিত্ত ও মধ্যবিত্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এই সময় ১ম ধাপে ৩০০ পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়। ১৭ মে ২০২০ তারিখ থেকে স্যামসের এই খাদ্য সামগ্রী অসহায় পরিবারগুলোর মাঝে এই ত্রান পৌছে দেয়া হয়।

সারা দেশের মতো দোহারও করোনা মহামারীতে আক্রান্ত।   সাধারন মানুষের কাজ না থাকায় এক প্রকার অসহায় ও ক্ষুধার্ত অবস্থায় তারা দিন যাপন করছে। এই সময় এই অসহায় পরিবারগুলোর পাশে এসে দাড়ায় স্যামস ৯২। তাদের পক্ষ থেকে এই অসহায় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়। এই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। তিনি  উপস্থিত থেকে ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন। এসময় স্যামস-৯২ এর সভাপতি জাহাঙ্গীর আলম ও সংগঠনের ‘মানবতার ঘর’ কার্যক্রমের আহ্বায়ক মোশারফ হোসেন সহ বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্য খবর  নতুন বছরেই দোহার-নবাবগঞ্জের শিক্ষার্থীদের কাছে পৌছে গেল বই

স্যামসের করোনা মহামারীতে খাদ্য সহায়তার এই কার্যক্রমকে তারা মানবতার ঘর নামে পরিচালনা করছে। এই কঠিন সময়ে ত্রান পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

মন্তব্য