সালমান রহমানের দোহারবাসীকে ইদ শুভেচ্ছা উপহার বিতরণ

113

শরীফ হাসান, স্টাফ রিপোর্টার নিউজ৩৯ঃ কুরবানির ইদ উপলক্ষে দোহার উপজেলার বিভিন্ন স্থানে নিম্ন ও নিম্ন-মধ্যবিত্তদের মাঝে ইদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ঢাকা-১ আসনের সংসদ সালমান ফজলুর রহমান। এমপির নিজস্ব অর্থায়নে হতদরিদ্র, অসহায় মানুষের মাঝে এসব ইদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে এই উপহার তুলে দেন দোহার উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন ও দোহার উপজেলার নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম।

সে সময় দোহার উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন ও দোহার উপজেলার ইউএনও মোবাশ্বের আলম জানান ঢাকা-১ আসনের সংসদ সদস্য জনাব সালমান এফ রহমানের নিজস্ব অর্থায়নে মোট ২০২৫ প্যাকেট খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয় হতদরিদ্রের মাঝে। এই ঈদ উপহারের মধ্যে ছিলা ২ কেজি চিনিগুড়া চাল, ২ প্যাকেট সেমাই, ১ লিটার তেল, ১ কেজি চিনি এবং মাহমুদপুর ও মধুরচর এর আশ্রয়ণ প্রকল্পের দরিদ্র বাসিন্দাদের জন্য ২ টি গরু ও মোট ১২০ কেজি পোলাও চাল বিতরণ করা হয়েছে।

এই ঈদ উপহার সামগ্রী বিতরনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রশাসন, স্থানীয় সকল ইউপি চেয়ারম্যান, মেম্বার, পৌর প্রশাসক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপজেলা চেয়ারম্যান সকলের সমন্বয়ে মাননীয় সংসদ সদস্য মহোদয়ের এই ঈদ উপহার ও মাংস বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়।

অন্য খবর  মহান মে দিবস পু‌জির নির্মম শোষণ উচ্ছেদের দীপ্ত শপথের দিন- দোহার উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক সংঘের নেতৃবৃন্দ

ইতঃমধ্যে নবাবগঞ্জ উপজেলায়ও ইদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মন্তব্য