সামাজিক অস্থিরতা দূর করতে তরুণদের এগিয়ে আসতে হবে: সালমা ইসলাম

682
Salma Islam

সামাজিক অস্থিরতা ও অনাচার দূর করতে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় নবাবগঞ্জের বান্দুরা ইউনিয়নের নয়ানগরে জাতীয় পার্টির কর্মী সমাবেশ অনুষ্ঠানে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন।

মো. আবুল হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে সালমা ইসলাম এমপি বলেন, ‘অল্পদিনের মধ্যে ইছামতী নদীর ওপর নয়ানগর-হাসনাবাদ সেতু নির্মাণ করা হবে। আপনারা পাশে থাকলে এ কাজটি করতে আমার আরও সহজ হবে।’

তিনি আরও বলেন, ‘দেশের এ রাজনৈতিক সংকটময় অবস্থায় আপনারা যারা জাতীয় পার্টিতে যোগদান করলেন তাদেরকে মানুষের পাশে থেকে কাজ করতে হবে। তাহলে আজকের এ যোগদান সফল হবে। আইনের লংঘন হয় বা মানুষের ক্ষতি হয় এমন কাজ থেকে বিরত থাকবেন।

হিন্দু সম্প্রদায়ের জমি ও বাড়িঘর কেউ দখল করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আমার নির্বাচনী এলাকায় কোনো অন্যায় ও জোর-জুলুম সহ্য করা হবে না। সাধারণ মানুষ শান্তিতে বসবাস করবে।’

এর আগে তিনি খানেপুর উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরণী সভায় উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করেন। এলাকাবাসী ও কর্তৃপক্ষের দাবির প্রয়োজনে অনুষ্ঠানে সালমা ইসলাম এমপি বিদ্যালয়ের একটি ভবন নির্মাণের আশ্বাস দেন।

অন্য খবর  মাদক-সন্ত্রাসমুক্ত দেশ গঠনে যুব সমাজকে এগিয়ে আসতে হবেঃ সালমা ইসলাম এমপি

এ সময় বিদ্যালয়ের সভাপতি সামসুদ্দিন আসালত, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির নেতা পনিরুজ্জামান তরুণ, উপজেলা সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল শিমু, বান্দুরা ইউপি চেয়ারম্যান হিল্লাল মিয়া, নয়নশ্রী ইউপি চেয়ারম্যান পলাশ চৌধুরী, প্রধান শিক্ষক আমাজদ হোসেন, ফাদার অমল ডি কস্তা প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন