সন্ত্রাস নির্মূলে সব রাজনৈতিক দলকে এগিয়ে আসতে হবে – সালমা ইসলাম এমপি

692

সমাজ থেকে সন্ত্রাস নির্মূল করার মধ্যদিয়ে সুন্দর দেশ গড়তে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন সাবেক মাহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলাম এমপি। তিনি বলেছেন, ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের পথে এগিয়ে গেলে একদিন বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। সোনার বাংলাদেশ সোনা হয়ে থাকবে।

সোমবার বিকালে দোহারের চরকুশাই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় পার্টির সমাবেশ ও যোগদান অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

সালমা ইসলাম বলেন, দেশের মানুষ আজ জিম্মিদশায়। ক্ষমতার জন্য বোমা মেরে ও পুড়িয়ে মানুষ হত্যা করা হচ্ছে। পুলিশ কর্মকর্তার স্ত্রীকে দিবালোকে গুলি করে হত্যা করা হচ্ছে। যে দেশে এমন নৃশংসতা হয়, সে দেশে সাধারণ মানুষের অবস্থা কি তা সহজেই বোঝা যায়। তিনি বলেন, এ ধরনের অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে এখনই জেগে উঠার সময়। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এ অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সালমা ইসলাম দোহার-নবাবগঞ্জের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের শাসন আমল ছিল স্বর্ণযুগ। তখন মানুষ শান্তিতে ছিল। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, দখল ও দুর্নীতি বলতে কিছু ছিল না। আজ দেশের মানুষ নিরাপদে হাঁটতে পারে না। তবে এরশাদের আমলের মতো গত আড়াই বছরে দোহার-নবাবগঞ্জের মানুষ অনেকটাই ভালো আছেন। কারণ এমপির নাম ভাঙ্গিয়ে বা ভয় দেখিয়ে কেউ দখলদারি চাঁদাবাজি করতে পারে না। এ সময় তিনি সমস্যা নিয়ে ও উন্নয়ন কাজের জন্য তার কাছে আসার জন্য সবার প্রতি আহ্বান জানান।

অন্য খবর  রাজনৈতিক প্রভাব বিস্তার করে সাংবাদিক তারেক ফকিরের নামে মিথ্যা মামলা

সালমা ইসলাম আরও বলেন, পবিত্র রমজান মাসে এক শ্রেণীর ব্যবসায়ী সিন্ডিকেট গড়ে পণ্যের দাম বাড়িয়ে মানুষকে কষ্ট দেয়। এবারের রমজানে সবাইকে এ চক্র সম্পর্কে সতর্ক থাকতে হবে। ডিএম ফয়সাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় পার্টির নেতা খন্দকার নুরুল আনোয়ার বেলাল, জুয়েল আহমেদ, জাহাঙ্গীর চোকদার, ডা. আলাউদ্দিন আল আজাদ, আবদুল আলীম, মশিউর রহমান, হায়দার বেপারি, বশির আহমেদ, লোকমান হোসেন, আসাদুজ্জামান চৌধুরী রানা, নাঈম আহমেদ, সাহের মেম্বার, রেশমী হোসেন আজাদ, আইরিন গোমেজ, ছাত্র সমাজের নেতা মেহেদী হাসান মিলন, মনির হোসেন, মো. শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আবদুল হালিমের নেতৃত্বে বিভিন্ন রাজনৈতিক দল থেকে শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।

আপনার মতামত দিন