সকলের কল্যাণে দোহার থানা উন্মুক্ত – ওসি মোস্তফা কামাল

228

দোহার থানা পুলিশের অফিসার ইন চার্জ, ওসি মোস্তফা কামাল বলেছেন, জনগণকে সেবা দেয়ার জন্য দোহার থানা পুলিশ সদা প্রস্তুুত। সকলের কল্যাণে দোহার থানা উন্মুক্ত।

তিনি আরও বলেন, সাংবাদিক ও পুলিশ এই দুই পেশার মানুষেরা সরাসরি মাঠ পর্যায়ে থেকে তথ্য সংগ্রহ করে। তাই, এই দুই শ্রেণির সেবার মান বাড়াতে, তিনি পারস্পরিক সহযোগিতা, তথ্যের নির্ভুল আদান প্রদানের উপর জোর দেন।

শুক্রবার সকালে দোহার প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির সাথে শুভেচ্ছা বিনিময়কালে এমন মন্তব্য করেন। এসময় দোহার থানার পক্ষ থেকে ফুল দিয়ে নব নির্বাচিত কমিটি কে বরণ করা হয়।

দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলাম বলেন, আমরা আমাদের পারস্পরিক সহযোগিতা অব্যাহত রাখবো। জনগণের যে কোন বিপদে আপদে, সাংবাদিকরা পূর্বের চেয়ে আরও বেশি দক্ষতা, যোগ্যতা ও পেশাদারিত্ব দিয়ে পাশে থাকবে। দোহারের সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি পূর্বের চেয়ে অনেক সন্তোষজনক বলে দোহার থানা পুলিশকে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন সাবেক আহবায়ক তারেক রাজীব, দোহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানি, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা, অর্থ সম্পাদক আবু নাঈম, তথ্য সম্পাদক কাজী জুবায়ের, প্রেসক্লাবের সদস্য সুজন হোসেন, আইয়ান মাহমুদ, জুবায়ের হোসেন, কামাল হোসেন, দৈনিক আজকের পত্রিকা ও news39.net প্রতিনিধি শরিফ হাসান, জাগ্রত জনতা প্রতিনিধি মোঃ শরিফ, মোঃ শহিদ, ঢাকা জেলা ওলামালীগের সভাপতি সহ অন্যান্যরা

আপনার মতামত দিন