যুক্তরাজ্যে স্বাস্থ্যকর্মীদের জন্য শামীমা রাহিম শীলার খাদ্য বিতরণ

তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্যে স্বাস্থ্যকর্মীদের পাশে শামীমা রাহিম শীলার খাদ্য বিতরন

182
যুক্তরাজ্যে শীলার খাদ্য বিতরণ

আছিফ সজল, নিউজ৩৯: সারা বিশ্ব যখন করোনা মহামারীতে বিপর্যস্ত, ঠিক তখনই স্বাস্থ্য কর্মীরা এই বিপর্যয় কাটিয়ে উঠার জন্য করোনার বিরুদ্ধে লড়াই করছে একেবারে সামনে থেকেই। এর ব্যতিক্রম নয় যুক্তরাজ্যও। করোনা বিপর্যয় থেকে যুক্তরাজ্যকে রক্ষা করার জন্য তারা লড়াই করছে সামনের সারি থেকে। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের এই লড়াই তাদের পাশে এসে দাড়িয়েছে বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্যের স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের পাশে এসে দাড়িয়েছে যুক্তরাজ্য ও স্কটল্যান্ড বিএনপি। তাদের উদ্যোগে ও দোহার উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা রাহিম শীলার তত্ত্বাবধানে যুক্তরাজ্যের স্বাস্থ্যকর্মীদের মাঝে খাবার বিতরন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

স্কটল্যান্ড বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল রহিম এই খাবার সরবরাহের ব্যাপারে নিউজ৩৯কে বলেন, যুক্তরাজ্যের সরকার, বাংলাদেশের আওয়ামী  সরকারের দ্বারা নির্যাতিত ও নিপিড়ীত বিএনপি নেতাকর্মীদের যেভাবে আশ্রয় দিয়েছে তাতে আমরা সত্যই কৃতজ্ঞ। আজকে এই দেশ যখন করোনা মহামারীতে বিপর্যস্ত, তখন আমাদের সুযোগ এসেছে এই দেশের জন্য কিছু করার। তাই তারেক রহমানের নির্দেশে আমরা এই দেশের স্বাস্থ্যকর্মীদের পাশে এসে দাড়িয়েছি। ।

অন্য খবর  খালেদা জিয়ার জনসভায় দোহার-নবাবগঞ্জ বিএনপির অংশ গ্রহন

উল্লেখ্যঃ আব্দুল রহিম ঢাকা জেলার দোহার উপজেলার নারিশার সন্তান ও তার স্ত্রী শামীমা রাহিম শীলা দোহার উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান।

মন্তব্য