মুকসেদপুরে মাদক বিক্রি ও প্রকাশ্যে সেবনের দায়ে আটক তিন

373

ঢাকার দোহার উপজেলার মুকসেদপুরে মাদক বিক্রি ও প্রকাশ্যে সেবনের দায়ে ৩ জনকে আটক করেছে দোহার থানা পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুববার বিকাল ৪টার দিকে উপজেলা মুকসেদপুর ইউনিয়নে মইতপাড়া গ্রামে বিল্লালের চায়ের দোকানের পাশে প্রকাশ্যে ইয়াবা বিক্রির সময় সজিব খান ওরফে সজিব (২২) কে ১৭ পিস ইয়াবা ও বিক্রির নগদ টাকা সহ গ্রেফতার করে  ফুলতলা ফাড়ী পুলিশ।

অপরদিকে নারিশা বাজারের পিছনে প্রকাশ্যে মাদক সেবনের সময় শামীম ও মজিদকে মাদক সহ গ্রেফতার করে ফুলতলা ফাড়ী পুলিশ। এ ঘটনায় দোহার থানায় মামলা একটি মামলা- ৯, তাং-২০/০৩/১৫ইং হয়।

উল্লেখ্য গত শুক্রবার উপজেলার মুকসেদপুর ইউনিয়নের পদ্মা ডিগ্রী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মাদক নির্মূলে ব্যবস্থা গ্রহণের নির্দেশে দোহার থানার পুলিশ অভিযান পরিচালনা করে।  সম্প্রতি এলাকায় প্রকাশ্যে মাদক বিক্রি ও সেবন বৃদ্ধি পাওয়ার ঘটনায় তিনি পুলিশকে নির্দেশ দেন।

গ্রেফতারকৃত সজীব সাতভিটা রুইতা গ্রামের আব্দুর রহিমের পুত্র, শামীম নারিশা পশ্চিমচর গ্রামের ন্যাংড়া নূরুর পুত্র ও মজিদ নারিশা গ্রামের আলী হোসেনের পুত্র।

অন্য খবর  বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন শেখ হাসিনা বাস্তবায়ন করেছেনঃ সালমান এফ রহমান

এ বিষয়ে ফুলতলা ফাড়ী ইনচার্জ মশিউর রহমান জানান, মাননীয় স্বারাষ্ট্র প্রতিমন্ত্রী নিজ এলাকায় কোন মাদক বিক্রি ও সেবনকারীদের খুজে বের করা হচ্ছে।

এ বিষয়ে দোহার থানার ওসি কামরুল ইসলাম মিয়া জানান, দোহার থেকে মাদক নির্মূলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

আপনার মতামত দিন