নূরপুরে ইয়াবা সহ দুই ব্যবসায়ী আটক

292

ঢাকার দোহার উপজেলায় মাহবুব (২৪) ও আবুল বাশার (২৬) নামে ইয়াবাসহ ২ ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। ২০ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার ঢাকা-বাহ্রাঘাট সড়কের নূরপুর আ. জব্বারের বাড়ীর সামনে থেকে তাদের আটক করা হয়।
আটককৃত মাহবুব উপজেলার মেঘুলা গ্রামের আ. রউফের ছেলে ও আবুল বাশার মালিকান্দা গ্রামের শফিউদ্দিন বেপারীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার নূরপুর ঢাকা-বাহ্রাঘাট সড়কে এসআই রফিকের নেতৃত্বে একদল পুলিশ টহলরত অবস্থায় ইয়াবা বিক্রির সময় মাহবুব ও আবাল বাশারকে ৮৯টি ইয়াবা সহ আটক করে পুলিশ। পরে থানায় এনে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা মাদক ব্যবসার কথা স্বীকার করে। এসময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির  নগদ ১১২০ টাকা ও ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে দোহার থানায় ১৯৯০সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের সংশোধনী ২০০৪ এর ১৯/১ টেবিলে ৯/খ ধারায় একটি মামল দায়ের করা হয়েছে।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মিঞা জানান, দোহারে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর নির্দেশে মাদক বিরোধী নিয়োমিত অভিযানের অংশ হিসেবে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে দোহার থানায় একটি মামলা করা হয়েছে।

আপনার মতামত দিন