মন্দির ভিত্তিক শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ করেন নির্মল রঞ্জন গুহ

20

আজ ৩০ আগস্ট সোমবার সকালে জন্মাষ্টমী উপলক্ষে দোহারের মন্দির ভিত্তিক শিক্ষাক্রমের শিক্ষার্থীদের মাঝে ৫০ টি ধর্মীয় গ্রন্থ ও শিক্ষা উপকরণ বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ , দোহার উপজেলা’র উদ্যোগে জন্মাষ্টমীর আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। সেসময় শিক্ষার্থীদের মাঝে ধর্মীয় গ্রন্থ ও শিক্ষা উপকরণ তুলে দেন তিনি।

অনুষ্ঠানে নির্মল রঞ্জন গুহ বলেন, জন্মাষ্টমীর শুভ দিনে ধর্মীয় শিক্ষা সকলের মাঝে ছরিয়ে দিতে হবে। ধর্মীয় শান্তি ও সম্প্রীতি বজায় রাখার জন্য জননেত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। ধর্মীয় মূল্যবোধ মেনে দেশ ও জাতির কাল্যানে অংশগ্রহণ করতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,
দোহার উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিতাভ পাল অপু,ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. রামকৃষ্ণ সাহা, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগ নিয়ন্ত্রণ বিভাগের প্রধান ডা. হরগোবিন্দ সরকার অনুপম, দোহার থানার সেকন্ড অফিসার রাকিবুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ইন্দ্রজিৎ পাল ও আশুতোষ সাহা প্রমুখ।

অন্য খবর  সাংগঠনিক সফরে পিরোজপুরে আসাফোর মানিক

মন্তব্য