বাংলাদেশে কোন খাদ্য ঘাটতি নেই: সালমান এফ রহমান

54

বাংলাদেশে খাদ্যের কোনো ঘাটতি নেই বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা ১ আসনের সাংসদ সালমান এফ রহমান।

বুধবার (১৫ মার্চ) সকালে দোহার উপজেলায় প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সালমান এফ আরো রহমান বলেন, আপনারা জানেন জননেত্রী শেখ হাসিনা বলেছেন, কৃষিখাতে আমাদের অনেক কাজ করতে হবে এবং আলহামদুল্লিাহ আমরা কিন্তু অনেক এগিয়ে এসেছি। যদিও আমাদের ছোট দেশ, জমি কম কিন্তু লোক সংখ্যা অনেক বেশি। যার ফলে আমাদের সব সময় একটা ভয় থাকতো যে খাদ্যটা ঘাটতি থাকবে। কিন্তু আলহামদুল্লিাহ আপনারা যারা কৃষক ভাইয়েরা আছেন এবং আমাদের যেসকল সরকারি কর্মকর্তারা আছেন, কৃষক ভাইদের জন্য আজকে আমাদের খাদ্যতে কোনো ঘাটতি নাই এবং আমি সেজন্য তাদেরকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

এছাড়াও বিলাশপুর ইউনিয়নের সেতু উদ্ভোদনের সময় তিনি বলেন, আমি জানি জয়পাড়া বাজার থেকে আপনাদের এই বিলাশপুর ইউনিয়ন আসতে অনেক সমস্যা হয় তাছাড়া আপনাদের এই সেতুর জন্য অনেক কষ্ট করতে হয়েছে। এই সেতু না থাকায় আপনাদের অনেক দুর ঘুরে যেতে হয়েছে। এই সেতুটির হওয়াতে এখন আর আপনাদের কষ্ট করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে আজ আমরা এই সেতুটা পেয়েছি তাই আমি আপনাদের হয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

অন্য খবর  দোহারে "প্রশ্নবোধক"নাটক মঞ্চায়ন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবাশ্বের আলম, ঢাকা জেলা দোহার থানা সার্কেল অফিসার আশরাফুল আলম, দোহার পৌরসভার মেয়র ও দোহার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আলমাছ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা,দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম মুস্তাফিজুর রহমান।

দোহার উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. শামীম হোসেন, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর কর্মকর্তাবৃন্দ।

আপনার মতামত দিন