প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে নিয়ে ভাবেনঃ নবাবগঞ্জে মির্জা আজম

609
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে নিয়ে ভাবেনঃ নবাবগঞ্জে মির্জা আজম

পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে নিয়ে ভাবেন। তাদের ভাগ্যোন্নয়নের জন্য নতুন নতুন চিন্তা-চেতনা নিয়ে এগিয়ে যাচ্ছেন। তার দক্ষ ও বিচক্ষণ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ঠিক সেই মুহূর্তে একটি চক্র দেশে দাঙ্গা সৃষ্টির পাঁয়তারা করেছে।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমানকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। একই অনুষ্ঠানে ২০১৭ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫প্রাপ্ত ১২১ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়। নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও দোহার-নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদ সদস্য এসএম সাইফুল ইসলাম এতে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। বক্তব্য রাখেন সংবর্ধিত জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান। নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবিনা আক্তার তুহিন এমপি, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি নির্মল রঞ্জন গুহ, ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি কাজী শওকত শাহীন, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক মোয়াজ্জেম হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক লাবণ্য ভূঁইয়া, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন প্রমুখ।

অন্য খবর  রাশেদ চোকদারের নিজস্ব অর্থায়নে ঈদ উপহার বিতরণ

মন্তব্য