ক্রীড়াঙ্গন বিকশিত করতে তরুণদের উদ্যোগী হতে হবে: সালমা ইসলাম

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, ক্রীড়াঙ্গন বিকশিত করতে তরুণদের আরও উদ্যোগী হতে হবে। তারা যেন সামাজিক অপরাধ প্রবণতা থেকে দূরে সরে গিয়ে ভালো কাজে মনোনিবেশ করতে পারে। সারা বছরই যেন গ্রামগঞ্জের ছেলেমেয়েরা খেলাধুলায় মেতে থাকে সে বিষয়ে সমাজের দায়িত্বশীল সবাইকে সজাগ থাকতে হবে। শুক্রবার বিকালে ঢাকার নবাবগঞ্জের আগলা চরচরিয়া চান্দারটেক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

হাজী মো. কায়কোবাদের সভাপতিত্বে সালমা ইসলাম এমপি আরও বলেন, আপনাদের সুখ-দুঃখে আমি আছি, থাকব। আপনারা আমার পাশে থেকে সহযোগিতা করলে নবাবগঞ্জের যে কোনো উন্নয়ন কাজ সম্পন্ন করা সহজ হবে। এ সময় তিনি তার নিজ এলাকা চুড়াইনে একটি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ নির্মাণের কথা উল্লেখ করেন। উপস্থিত জনতা তাকে করতালি দিয়ে স্বাগত জানান।

সংসদ সদস্য সালমা ইসলাম চরচরিয়া যুবসংঘকে ব্যক্তিগতভাবে নগদ ৫০ হাজার টাকা অনুদান দেন। এছাড়া খেলায় অংশ নেয়া দুটি টিম ছাতিয়া আইডিয়াল ক্লাব ও সোনাহাজরা জাগরণী সংঘকে বেশ কিছু ক্রীড়া সামগ্রীও দেন তিনি। একই দিন তিনি নবাবগঞ্জ বর্ধনপাড়া জাতীয় পার্টির অফিসে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জ, কেরানীগঞ্জ উপজেলার মৌজার কর কমলো

সাবেক প্রতিমন্ত্রী আরও বলেন, বিগত দিনে যারা ঢাকা-১ দোহার-নবাবগঞ্জ আসনে আপনাদের ভোটে এমপি-মন্ত্রী হয়েছিলেন তারা কতটুকু জনগণের স্বার্থ ও এলাকার উন্নয়নে কাজ করেছেন তা আপনারা জানেন। ফলে তারা আজ জনবিছিন্ন হয়ে পড়েছেন। তাই আসুন চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী দিনের জন্য আমরা তৈরি হই ও একসঙ্গে এ অঞ্চলের উন্নয়নে কাজ করি। বিজয় আমাদের সুনিশ্চিত।

এ সময় আগলা ইউপি চেয়ারম্যান আবেদ হোসেন, গালিমপুর ইউপি চেয়ারম্যান তপন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন দিলু, গাজী বেলায়েত হোসেন, অধ্যাপক মোশারফ হোসেন, আবদুল বাতেন উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন