প্রধানমন্ত্রী অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের কথা দিয়েছেন, নির্বাচনে আসুন: সালমান এফ রহমান

65

শেখ আশিক, news39.net: প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে কথা দিয়েছেন যে এবারের নির্বাচনটা অবাধ, নিরপেক্ষ সুন্দর ও শান্তিপূর্ণ হবে। সকল দল নির্বাচনে আসুন। আর তাঁর কথাটা রাখতে হলে আনসার ও ভিডিপিকে সুন্দরভাবে যথাযথ দায়িত্ব পালন করতে হবে। আমি আশা করি আপনার দায়িত্বশীলতার সঙ্গে আপনাদের পবিত্র দায়িত্ব পালন করতে পারবেন।’

রবিবার (১২ নভেম্বর) ঢাকার নবাবগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ‘ঢাকা জেলা সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনসারদের উদ্দেশে সালমান এফ রহমান বলেন, দেশ এখন ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগুচ্ছে। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে পৃথিবীতে যে নতুন প্রযুক্তি এসেছে তার সঙ্গে তাল মিলিয়ে থাকতে হবে। আপনার ট্রেনিংয়ের সময় নতুন প্রযুক্তি ব্যবহার করে নিজেদের হিসেবে গড়ে তুলবেন।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঢাকা রেঞ্জের উপ-মহাপরিচালক মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সংস্থাটির পরিচালক মো. আমিন উদ্দিন, সাইদুজ্জামান, আসলাম সিকদার, জেলা কমান্ড্যান্ট মো. আলমগীর সিকদার, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার সার্কেল এএসপি আশরাফুল আলমসহ আরো অনেকে।

আপনার মতামত দিন