প্রধানমন্ত্রীর কাছে উন্নয়নের কথা বললে আগে তিনি জনগণের চিন্তা করেনঃ সালমান এফ রহমান

46
সালমান এফ রহমান

ঢাকা দোহার উপজেলায় ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ এর আওতায় এআইএফ-২ উপপ্রকল্পের মাধ্যমে সিআইজি সদস্যদের মাঝে বকনা গরু, ছাগল ও সিএনজি বিতরন করা হয়েছে। দোহার উপজেলার ৯টিসিআইজি সমিতির মাধ্যমে মোট ৪৯ লক্ষ ৫০ হাজার টাকার ২ টি সিএনজি,৩৫টি বকনা গরু ও ১২৪টি ছাগল বিতরন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান সে সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তার কারণে বাংলাদেশ আজকে উন্নয়নের রোল মডেল হয়েছে। আমি যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে উন্নয়নের বিষয় নিয়ে কথা বলি তখন তিনি জানতে চায় যে এটি করলে জনগণ কি উপকার পাবে। তখন আমাদেরকে তাকে বুঝতে হয় এই কাজ গুলো করলে জনগণ এই ধরনে সুবিধা পাবে।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন যে কেউকে গৃহহীন থাকবে না সে জন্য তিনি সবাইকে ঘর প্রধান করেছেন। তারি ধারাবাহিকতায় দোহার নবাবগঞ্জেও এই ঘর দেওয়া হয়েছে। উন্নয়নের এই ধারা বজায় রাখতে আপনারা শেখ হাসিনা ও আমাদেরকে আগামিতে নৌকা মার্কায় ভোট দিবেন।

এর আগে তিনি দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। পরে তিনি বিলাশপুর ইউনিয়ন পরিষদের স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন উন্নয়নের কর্মকান্ড উদ্ভোদন অনুষ্ঠানে যোগদান করেন।

সে সময় আরো উপস্থিত ছিলেন, দোহার উপজেলার চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, দোহার উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মোবাশ্বের আলম, দোহার পৌরসভার মেয়র আলমাছ উদ্দিন, দোহার উপজেলার সাবেক সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আনার কুলি পুতুল, দোহার উপজেলার বিভিন্ন কর্মকর্তা, দোহার উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ প্রমুখ।

আপনার মতামত দিন