পালামগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন বছরের বই বিতরন 

62
পালামগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন বছরের বই বিতরন 

ঢাকা জেলা দোহার উপজেলা পালামগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন বছরের বই বিতরন করা হয়েছে ।
১লা জানুয়ারী (শনিবার) সকাল ১২ঃ৩০ মিনিটে পালামগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বই বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা শিক্ষা অফিসার সৈয়দা পারভীন, সুরুজ আলম সুরুজ, পালামগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি টিটু ভুইয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক অখিল চদ্র বিশ্বাস। এছাড়াও অন্যান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দোহার উপজেলা নির্বাহী অফিসার জনাব এ এফ এম ফিরোজ মাহমুদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটি কোটি বই প্রস্তুত করেছেন। বছরের প্রথমেই নতুন বই পৌঁছে যাচ্ছে বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক স্কুল গুলোতে এবং প্রথম দিনই শিক্ষার্থীরা নতুন বই পাচ্ছে । আমরা সাধারণত পড়েছি পুরাতন বই দিয়ে আমাদের পড়তে হয়েছে নতুন বই দিয়ে আমাদের পড়ার সুযোগ হয় নাই, এখন আমাদের ডিজিটাল বাংলাদেশে সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের জন্য,এখন আর আগের মতো পুরাতন বই দিয়ে পড়তে হয় নাহ, বছরের শুরুতেই নতুন বই পেয়ে যায় বাচ্চারা। এখানে দেখতেছি ছোট ছোট বাচ্চারা মাক্স পরিধান করে আছে সাধারণত এদের থেকে শিক্ষা নেওয়া উচিত আমাদের। একদিন এই স্কুলের শিক্ষার্থীরা অনেক বড় হবে, সবার জন্য অনেক অনেক দোয়া রইলো। পরে নতুন বছরের বই বিতরণ শুরু করেন দোহার উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ,

অন্য খবর  দোহারে চাল বরাদ্দ নেই হতাশ বেকার জেলেরা

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অখিল চদ্র বিশ্বাস নিউজ ৩৯ কে জানান, প্রায় ৭০০ ছাত্র-ছাত্রী এর মধ্য আমরা আজ পহেলা জানুয়ারি ২০২২ সালের নতুন বছরের বই আমরা ছাত্র-ছাত্রীদের হাতে প্রায় ৯৫% আমরা ছাত্র-ছাত্রীদের হাতে তুলে দিতে পারছি। এটি আমাদের সম্ভব হয়েছে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জন্য। সেই সাথে ধন্যবাদ জানাই ঢাকা -১ আসনের মাননীয় সংসদ জনাব সালমান এফ রহমান ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন ভাইকে।

মন্তব্য