পদ্মা সরকারি কলেজে পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত 

55
পদ্মা সরকারি কলেজে পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত 

মাহমুদুল হাসান সুমন (দোহার প্রতিনিধি): ঢাকা জেলার দোহার উপজেলায় পদ্মা সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি এবং তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা মেজর জেনারেল(অব:) অধ্যাপক ডা:এ.আর. খান।

অধ্যাপক এ আর খান বলেন, শিক্ষা ও সহশিক্ষা কার্যক্রম এবং ক্রীড়া, এসব অনুষ্ঠান একজন শিক্ষার্থীকে পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তোলে। মেধা, প্রজ্ঞায় এবং শিক্ষায় ঢাকা জেলায় এখন অপ্রতিদ্বন্দ্বী পদ্মা সরকারি কলেজ। আমরা আশা করছি পদ্মা সরকারি কলেজ আগামীতে দেশ সেরা প্রতিষ্ঠান হিসেবে সম্মান বয়ে আনবে।

এছাড়াও, তিনি তার বক্তব্যে জাতীয় পর্যায়ে এবং শিক্ষা বোর্ডে কলেজের ছাত্রছাত্রীদের বিভিন্ন অর্জনকে নিয়ে ও ঢাকা দক্ষিণে শিক্ষা বিস্তারে পদ্মা কলেজের ভূমিকার ভূয়সী প্রসংশা করেন।

কলেজের সাবেক ছাত্র, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি ও বর্তমানে উপজেলা ভাইস চেয়ারম্যান  গিয়াসউদ্দিন সোহাগ বলেন, আমি গর্বিত আমার কলেজ নিয়ে। ঢাকা জেলায় এবং ঢাকা শিক্ষা বোর্ডে কলেজটির সুনাম আমাকে গর্বিত করে। কলেজের যে কোন উন্নয়নমূলক কার্যক্রমে আমাকে সম্পৃক্ত রাখলে, আমি তা নিবেদিতপ্রাণ নিয়ে বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।

অন্য খবর  দোহারে স্বর্ণের দোকান থেকে ২৫ ভরি স্বর্ণ চুরি

সভাপতির বক্তব্যে কলেজ অধ্যক্ষ প্রফেসর আব্দুল মজিদ বলেন, কলেজের ক্রীড়া ও সংস্কৃতির ক্ষেত্রে ঢাকা জেলার অন্যতম শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান। ইতিহাস, ঐতিহ্যে, শিক্ষা, সংস্কৃতি এবং মেধার সমন্বয়ে কলেজটি সারাদেশে অনন্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠবে বলে আশা করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন সাবেক আইজিআর বীর মুক্তিযোদ্ধা ড.খান মোহাম্মদ আব্দুল মান্নান, খুলনা মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল বীর মুক্তিযোদ্ধা ডা. মো:আব্দুর রহমান (পাখি), বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আফসারুজ্জামান খান, এডভোকেট এ.কে.এম আজিজুর রহমান(বাবুল)।

উপাধ্যক্ষ মো:জালাল হোসেনসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ, কলেজের শিক্ষকবৃন্দ,ছাত্রছাত্রী ও বিভিন্ন আমন্ত্রিত অতিথিবৃন্দ। অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়।

আপনার মতামত দিন