নিউজ৩৯ এর সংবাদ প্রকাশের পর এবার গৃহ পেলেন যুবলীগ নেতা আমজাদের স্ত্রী

183

গত ৮ই জুলাই বৃহস্পতিবার রাতে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন মাহমুদপুর ইউনিয়ন যুবলীগ নেতা আমজাদ বেপারী। রাতেই তাকে হাসপাতালে নেয়ার পথেই তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। এই ব্যাপারে “দোহারে যুবলীগ নেতার মৃত্যু: ঘরে নেই ১ কেজি চাল” শিরোনামে সংবাদ পরিবেশন করে news39.net । পরে দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন আমজাদ হোসেনের পাশে দাড়ান।

বৃহস্পতিবার দোহার উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়ে। দোহার উপজেলার আওয়ামী যুবলীগের উদ্যোগে এই প্রতিষ্ঠাবার্ষিকি আয়োজন করা হয়।

এসময় ” গৃহহীনে গৃহদান কর্মসূচী” এই কর্মসূচীর মাধ্যমে সমগ্র বাংলাদেশ ব্যাপী বেশ কিছু অসহায় মানুষের জন্য গৃহ প্রধান করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। তারিধারাবাহিকতায় দোহার উপজেলার মাহামুদদপুর ইউনিয়নের প্রয়াত যুবলীগ কর্মী আমজাদ হোসেনের অসহায় স্ত্রীকে একটি পাকাঘর দেওয়া হয়। পরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১১ টায় দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের হরিচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এ অনুষ্ঠানে আয়োজন করা হয়। এই সময় সমাবেশে সভাপতিত্ব করেন দোহার উপজেলা যুবলীগের সভাপতি আলমাসউদ্দিন এবং সঞ্চালনা করেন দোহার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান আকন্দ।

অন্য খবর  যুবলীগের চেয়ারম্যানের বহিষ্কারে প্রধানমন্ত্রীর কাছে চিঠির সিদ্ধান্ত

সেসময় উপস্থিত ছিলেন, ভার্চুয়ালী যুক্ত হন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি ফজলে শামস পরশ, সাধারন সম্পাদক মাঈনুল হোসেন নিখিল, দোহার উপজেলায় চেয়ারম্যান আলমগীর হোসেনসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতা কর্মীরা।

আপনার মতামত দিন