নবাবগঞ্জে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের ইফতার অনুষ্ঠিত

27
নবাবগঞ্জে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের ইফতার অনুষ্ঠিত

মোঃ ফয়সাল : ঢাকার নবাবগঞ্জ উপজেলার বিডি ক্লিন এর উদ্দ্যোগে উপজেলা প্রশাসনের সহযোগিতায় আব্দুল ওয়াছেক মিলানায়তন উপজেলা পরিষদ প্রাঙ্গনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭শে মার্চ) বিকালে নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনায় মৃত মানুষ দাফন কাফন করায় দাফন কাফন টিমের সদস্যদের এবং নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন সংগঠন কে মানবিক কাজের উপহার হিসেবে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় বিডি ক্লিন নবাবগঞ্জ এর পক্ষ থেকে অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান সোহেল বি পি এ এ, এসময় তিনি বলেন, সকলকে একসাথে কাজ করতে হবে এবং আমি নবাবগঞ্জের জন্য ১০ হাজার বাদাম গাছ ক্রয় করেছি ইতিমধ্যে যেটা বিভিন্ন জায়গায় রোপন করবো সবাইকে নিয়ে এবং সকল খাল নদী পরিস্কারের জন্য বিডি ক্লিনসহ সকল নবাবগঞ্জের সকল স্বেচ্ছাসেবীদের নিয়ে কাজ করতে চাই।

এসময় আরো উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলার চেয়ারম্যান নাসির উদ্দীন আহমেদ ঝিলু। উক্ত সময় তিনি বলেন, “আজ এ ইফতার মাহফিলের মাধ্যমে আমাদের নবাবগঞ্জ উপজেলার সকল সেচ্ছাসেবী ভাইদের মিলন মেলায় পরিণত হয়েছে। আমি চাই, সকলের এই বন্ধনটাকে ধরে রেখে আমরা নবাবগঞ্জ এর সকল সংগঠন মিলেমিশে কাজ করবে, সকলে কাঁধে কাধ রেখে নবাবগঞ্জ এর উন্নয়ন করতে হবে।

অন্য খবর  নবাবগঞ্জে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ৫

এসময় উপস্থিত ছিলেন, কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইব্রাহীম খলিল, নবাবগঞ্জ উপজেলা বিডি ক্লিন এর সমন্বয়ক রাকিবুল হাসান, সমন্বয়ক লজিস্টিক তানভির রেজা, টিম মনিটর শুভ কাজী, ওয়ালিদ হোসেন সাবেক সমন্বয়ক তাসদীদ আহমেদ সহ নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনগুলো স্বেচ্ছাসেবীরা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নবাবগঞ্জ বিডি ক্লিন এর সহ সমন্বয়ক মোঃ ফয়সাল।

আপনার মতামত দিন