নবাবগঞ্জে খানেপুর ইবতেদায়ী মাদরাসার ফল প্রকাশ

543
নবাবগঞ্জে খানেপুর ইবতেদায়ী মাদরাসার ফল প্রকাশ

 

ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নে খানেপুর ইসলামিয়া ইবতেদায়ী মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।  রোববার সকাল সাড়ে দশটায় মাদ্রাসা প্রাঙ্গনে কোরআন তিলাওয়াতের মধ্যে দিয়ে ফলাফল প্রকাশের এ অনুষ্ঠান শুরু হয় ।

এ সময় বক্তারা বলেন, খানেপুর একটি ঐতিহ্যবাহী ও আদর্শ গ্রাম। এ গ্রামে মসজিদ, মন্দির, স্কুল, বাজার, পোষ্ট-অফিস কবরস্তান সবকিছুই রয়েছে। শুধু ছিলো না একটি মাদরাসা। সেটিও গতবছর প্রতিষ্ঠিত হয়েছে । ফলে খানেপুর গ্রাম আজ পরিপূর্ণ ও আদর্শ জনপদে পরিণত হয়েছে। এখন রাস্তায় বের হলে ছেলে-মেয়েরা সালাম-কালাম দেয়। ওদের ব্যাবহারে সকলেই মগ্ধ।

কুয়েত প্রবাসী মো. চুন্নু মিয়া মাদরাসার জন্য একটি পাকা ভবন নির্মানে পূর্ণ সহায়তার আশ্বাস দেন। শৈল্যা জামে মসজিদের সভাপতি শেখ আনছের আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন খানেপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, প্রবাসী ব্যবসায়ী মো. আয়ুব আলী (চুন্নু মিয়া), দৈনিক মানবজমিনের সাংবাদিক রাশিম মোল্লা, ৫ নং ওয়ার্ড মেম্বার মো. আনিসুল ইসলাম আনিস, কুয়েত প্রবাসী মোঃ জসীম, নয়নশ্রী ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠিক সম্পাদক মোঃ নূর আলম, আলহাজ্ব মোঃ ইদ্রিস ও মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মোস্তফা কামাল প্রমুখ।

অন্য খবর  নবাবগঞ্জে এবার বসত ঘর আগুনে পুড়ে ছাই

Comments

comments