নবাবগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঢাকা জেলার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

65
নবাবগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঢাকা জেলার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে ঢাকা জেলার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে ও প্যালেস পার্কে সারাদিন ব্যাপী সভা ও অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ঢাকা জেলার সম্মানিত সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মোঃ সাহাবুদ্দিন খান বৃক্ষ রোপনের মাধ্যমে সভার শুভ উদ্বোধন করেন।

এ সময় সভায় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শহিদুল ইসলাম,দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন, মেডিকেল অফিসার রোগ নিয়ন্ত্রণ কর্মকর্তা ডাঃ হরগোবিন্দ সরকার অনুপ।

আরো উপস্থিত ছিলেন ধামরাই, সাভার, তেজগাঁও, কামরাঙ্গীরচর, কেরানীগঞ্জ, দোহার ও নবাবগঞ্জের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাবৃন্দ, মেডিকেল অফিসার গণ (রোগ নিয়ন্ত্রণ), অন্যান্য চিকিৎসকগণ, সিনিয়র স্টাফ নার্স, ঢাকা সিভিল সার্জন অফিসসহ অন্যান্য স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীগণ।

মূল সভা শেষে কলাকোপা প্যালেস পার্কে মধ্যান্হ ভোজ ও আপ্যায়নের ব্যবস্থা করা হয়। অতিথিগণ পার্কের বিভিন্ন রাইড উপভোগ করেন। সকলের প্রাণবন্ত অংশগ্রহণে উক্ত সভা যেন ঢাকা জেলার স্বাস্থ্য বিভাগের এক মিলন মেলায় পরিণত হয়।

অন্য খবর  জয়পাড়ায় এক দোকান থেকে ১৬৮ টি মোবাইল চুরি

এরপর বৈকালিক নৌভ্রমণ, খ্রিস্টান পল্লী দর্শন ও চা চক্রের মাধ্যমে সারাদিনের কর্মসূচি সমাপ্তি হয়। সিভিল সার্জন ও সকলেই নবাবগঞ্জের আতিথেয়তা ও সৌন্দর্যের ভূয়সী প্রশংসা করেন ও সন্তুষ্টি প্রকাশ করেন।

আপনার মতামত দিন