নবাবগঞ্জের বাহ্রায় স্বেচ্ছাসেবক লীগের খাদ্যপণ্য উপহার

187
বাবু নির্মল রঞ্জন গুহ

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়নে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে করোনা মহামারীতে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ অসহায় সাধারন মানুষের মাঝে খাদ্যপন্যের উপহার বিতরন করা হয়েছে। এই সময় ২০০ পরিবারের মাঝে এই খাদ্যপণ্য সামগ্রী বিতরন করা হয়। ১০ মে রবিবার অসহায় পরিবারগুলোর মাঝে এই ত্রান পৌছে দেয়া হয়।

সারা দেশের মতো নবাবগঞ্জও করোনা মহামারীতে আক্রান্ত। সাধারন মানুষের কাজ না থাকায় এক প্রকার অসহায় ও ক্ষুধার্ত অবস্থায় তারা দিন যাপন করছে। এই সময় এই অসহায় পরিবারগুলোর পাশে এসে দাড়িয়েছে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ।  তাদের পক্ষ থেকে এই অসহায় ও দরিদ্র পরিবারগুলোর মাঝে চাল, ডাল, তেল, ছোলা, সেমাই,  চিনি,  লবনসহ বিভিন্ন ধরনের খাদ্যপণ্য উপহার হিসাবে পৌছে দেয়া হয়। এই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ৷ এছাড়া আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা রাহুল দাশ, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাকিব পত্তনদার, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট শেখ কামরুজ্জামান কামরুল, নবাবগঞ্জ উপজেলার সাংগঠনিক সম্পাদক মো. পলাশ, অতুল সরকার, দিলীপ প্রমুখ৷

অন্য খবর  রাশিম মোল্লা বিজয়ী

অন্যদিকে একইদিন উপজেলার বক্সনগর ইউনিয়ন ও চুড়াইন ইউনিয়নের বিভিন্ন এলাকায় খাবার সামগ্রী উপহার দেন৷ এসময় জেলা-উপজেলা এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই কঠিন সময়ে ত্রান পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

আপনার মতামত দিন