দোহার-নবাবগঞ্জে মনোনয়নপত্র জমা দিলেন সালমান এফ রহমান

53
দোহার-নবাবগঞ্জে মনোনয়নপত্র জমা দিলেন সালমান এফ রহমান

আল আমিন, স্টাফ রিপোর্টার, news39.net: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-১ আসনে তথা নবাবগঞ্জ-দোহার নির্বাচনী আসনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার (নভেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে এবং সাড়ে ১২টায় দোহার উপজেলার সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এই সময় সালমান এফ রহমান বলেন, আমি মনোনয়নপত্র জমা দিয়েছি। ইনশাআল্লাহ, নবাবগঞ্জ ও দোহার উপজেলার জনগণ যে উন্নয়ন দেখেছে, বিশেষ করে সবার ব্যাক্তিজীবনে এই উন্নয়নের ছোয়া লেগেছে। বড় বড় যেসব প্রকল্প চলমান আছে আমার সময় থেকে, সেসব বাস্তবায়ন করে আমি মডেল উপজেলা করতে চাই এই দুই উপজেলাকে। এছাড়াও, দ্রুত গ্যাস আসবে; সেটাও প্রকল্প অনেকদূর এগিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন, আসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) পরিচালক ও সহসভাপতি এবং ইনডিপেনডেন্ট টেলিভিশনের পরিচালক আহমেদ সায়ান এফ রহমান, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সাধারণ সম্পাদক আরিফ সিকদার, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা চেয়ারম্যান ও দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লাবন্য ভূইয়া, কলাকোপা ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলীল প্রমুখ।

আপনার মতামত দিন