দোহার- নবাবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৩ইং উদযাপন

76

মো: আল-আমিন: “স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) আওতায় দোহার এবং নবাবগঞ্জ উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৩ উদযাপিত হয়েছে।

দোহারে বুধবার সকাল ১১টায় দোহারে উপজেলার মাহমুদপুর আশ্রয়ন প্রকল্পে শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ে স্কুল ফিডিং অনুষ্ঠিত হয়। এসময় দোহার উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের কর্মকর্তা মোঃ শামীম হোসেন উক্ত অনুষ্ঠান সভাপতিত্ব করেন।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর আয়োজনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলার নির্বাহী অফিসার মোবাশ্বের আলম

উক্ত অনুষ্ঠানের প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা লুবনা জাহান নিশাত এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ও মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী, নির্বাচন অফিসার রেজাউল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দা পারভীন, উপজেলা প্রকল্প অফিসার আল সাইদ, শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলা আক্তার, মাহমুদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মোঃ সাদ্দাম হোসেন, ২নং ওয়ার্ড সদস্য মোঃ উজ্জল, ৩নং ওয়ার্ড সদস্য মোঃ ফরিদ সহ আরো অনেকেই।

আপনার মতামত দিন