দোহার-নবাবগঞ্জবাসিকে ঈদ শুভেচ্ছা জানালেন জয়নাল আবেদিন

86

ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সদস্য, সাবেক ছাত্রনেতা মোঃ জয়নাল আবেদিন। করোনা মহামারীর সময় এই ঈদুল ফিতরের আনন্দ সমাজের অসহায় মানুষদের সাথে সবাইকে ভাগাভাগি করে নিতে আহবান জানান তিনি। একই সাথে সাধারন মানুষকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে আহবান জানান তিনি।

সারা বিশ্বে করোনা মহামারীর অবস্থা অপরিবর্তিত রয়েছে। এরই মাঝে সময় হয়েছে মুসলিমদের অন্যতম বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের। করোনার মাঝে ঈদ আনন্দ পরিবারের সবাইকে নিয়ে ঈদ আনন্দ উপভোগ করতে হবে বলে মনে করেন মোঃ জয়নাল আবেদিন। তিনি বলেন, ঘরে থাকা মানেই করোনা থেকে বেঁচে থাকা। করোনার মাঝে পরিবারকে বেশি করে সময় দিন। প্রয়োজনে বাইরে বের হলে অবশ্যই মাস্ক পরতে হবে। সামাজিক দুরত্ব বজায় রাখুন। তবে করোনার ভয়ে ভীত হওয়া যাবে না । করোনায় আক্রান্ত হলে আল্লাহর উপর ভরশা রাখুন। মনোবল হারাবেন না। WHO ও স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা মেনে চলুন।

মোঃ জয়নাল আবেদিন আরো মনে করেন, সুদিন খুব বেশি দূরে নয়। করোনার বিরুদ্ধে মানুষের জয় হবেই। কেন না “বুকের গভীরে, আছে প্রত্যয়, আমরা করবো জয় নিশ্চয়।“

অন্য খবর  শিক্ষকগণ মানুষ গড়ার আসল কারিগর: ঢাকা জেলা প্রশাসক

Comments

comments