দোহারে ২ সংগঠনকে জেলা পরিষদের সুরক্ষাসামগ্রী প্রদান

74
দোহারে ২ সংগঠনকে জেলা পরিষদের সুরক্ষাসামগ্রী প্রদান

করোনা ভাইরাসে মৃতদের দাফন, সৎকার করতে গঠন করা দোহার উপজেলা যুবলীগের ‘মানবিক টিম’ ও ইসলামি আন্দোলন বাংলাদেশ দোহার শাখাকে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী উপহার দেওয়া হয়েছে। রোববার সকালে দোহার উপজেলায় নির্বাহী কর্মকর্তার কক্ষে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমানের নিজস্ব অর্থায়নে এ সুরক্ষাসামগী বিতরণ করা হয়।

দোহার উপজেলা যুবলীগ ও  ইসলামি আন্দোলন বাংলাদেশ দোহার শাখার হাতে এ উপহার তুলে দেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান ও দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এফ এম ফিরোজ মাহমুদ নাঈম। এ সুরক্ষাসামগ্রীর মধ্যে ছিল উন্নত মানের পিপিই ৪০ টি, হ্যান্ড গ্লাভস ৪০ জোড়া, জেলা পরিষদের অর্থয়ানে  মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার দেওয়া হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান  বলেন, ‘যুবলীগের ‘‘মানবিক টিম’’ ও ইসলামি আন্দোলন বাংলাদেশ দোহার শাখায় যাঁরা কাজ করছেন তাঁদের সার্বিক সহযোগিতা করার চেষ্টা করবো এবং পরবর্তীতে আমি আরো ২০০টি উন্নত মানের পিপিই দিবো তাদের কাজের জন্য।

এসময়ে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ কামাল, আওয়ামী লীগের সহ সভাপতি ফজলুর রহমান (ফজলু )  দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার এবং আওয়ামী লীগ নেতা নুরুল হক বেপারীসহ যুবলীগ ও ইসলামি আন্দোলন বাংলাদেশ দোহার শাখার সকল স্বেচ্ছাসেবী টিম এর সদস্যরা।

আপনার মতামত দিন