দোহারে সংবাদ সম্মেলন নাজমুল হুদাকে অবাঞ্ছিত ঘোষণা

436
নাজমুল হুদাকে অবাঞ্ছিত

ঢাকার দোহার উপজেলায় বিএনপির সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদাকে অবাঞ্ছিত ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছে দোহার উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী।

রবিবার বিকাল চারটায় দোহার উপজেলার জয়পাড়া বাজারের এবি ব্যাংকের তৃতীয় তালায় ফজলুর রহমান ফাউন্ডেশনের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলন দোহার উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নাজমুল হুদা বিএনপি থেকে বহিস্কৃত এক জন নেতা। তিনি বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত আসামি। তিনি মন্ত্রী থাকা অবস্থায় দোহারে আমাদের আওয়ামী লীগের নেতা কর্মীদের উপর নির্যাতন চালিয়ে। এমনকি আমার গাড়ি পুরিয়ে দেওয়া হয়। তিনি আগামী ২৭ জুলাই দোহার পৌর নির্বাচন প্রশ্ন বৃদ্ধ করার জন্য পৌর এলাকায় গতকাল পশ্চিম বানাঘাটায় টুকেছেন। যা বহিরাগত তিনি পৌর এলাকার ভোটার নন। তিনি পৌরসভার নির্বাচনকে বানচাল করার জন্য এধরনের কাজ করছেন। এর আগে নুরুল ইসলাম তার নির্বাচনী প্রচারণা ভাল ভাবেই চালাচ্ছিলেন। কিন্তু নাজমুল হুদা দোহার পৌরসভার ভিতরে আসার সাথে সাথে সমস্যা সৃষ্টি হয় যা গতকাল দোহারবাসী দেখেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, সাজ্জাদ হোসেন সুরুজ, দেলোয়ার হোসেন মাঝি, তাবারক বেপারী প্রমুখ।

অন্য খবর  আজ মনোনয়ন পত্র জমা দিবেন নির্মল রঞ্জন গুহ

মন্তব্য