দোহারে ভূমি সেবা সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন

33
দোহারে ভূমি সেবা সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন

দোহার (ঢাকা) প্রতিনিধি: ‘স্মার্ট ভূমিসেবা স্মার্ট নাগরিক’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় ঢাকার দোহার উপজেলায় ‘ভূমি সেবা সপ্তাহ-২০২৪’ উদ্বোধন করা হয়েছে। দোহার উপজেলা ভূমি অফিসের উদ্যোগে ৮ জুন থেকে ১৪ জুন পর্যন্ত ‘ভূমি সেবা সপ্তাহ-২০২৪’ উদযাপন করা হবে। রবিবার (৯জুন) বিকালে র‌্যালি, আলোচনা সভার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন।

সে সময় তিনি বলেন, আমাদের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট ভূমিসেবা মূল অংশীজন হিসেবে দেশের জনগণকে সম্পৃক্ত করা, স্মার্ট ভূমিসেবা বিষয়ে সবাইকে অবগত করা এবং ভূমি সেবা পাওয়ার ক্ষেত্রে সবার মাঝে সচেতনতা বৃদ্ধি করা, এসব আজ দৃশ্যমান।

এ সময় তিনি আরো বলেন, স্মার্ট সেবার অংশ হিসেবে দোহার উপজেলায় সরকার নির্ধারিত সময়ের আগেই নামজারীগুলো অনলাইনে হয়ে যাচ্ছে। সেইসাথে শতভাগ ভূমি উন্নয়ন করও আদায় হয়েছে। বিদেশিরা যে ভাবে ভূমি সেবা পায় সেই লক্ষ আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অন্য খবর  বিলাসপুরে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সভা অনুষ্ঠিত

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মামুন খান, বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খলিল সবুজ, প্রকল্প অফিসার আবু সাঈদসহ আরও অনেকে।

আপনার মতামত দিন