দোহারে বিএনপি’র ১৬৩ নেতা-কর্মীর নামে মামলা: আটক ১৮

687

বুধবার বিকালে বিএনপির মিছিল শেষে মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে পৃথকভাবে দুটি মামলা দায়ের করেন বিলাসপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাশেদ চোকদার ও পৌরসভা ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ওয়াসিম চোকদার। তারা বাদী হয়ে বিএনপির ১৬৩ নেতাকর্মীর নামে পৃথক দুটি মামলা করেছেন। ঐ মামলায় আটক ১৮জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তবে বাকিদের নাম জানা যায়নি।

বুধবার বিকালে বিএনপির মিছিল শেষে মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে পৃথকভাবে মামলা দুটি দায়ের করেন বিলাসপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাশেদ চোকদার ও পৌরসভা ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ওয়াসিম চোকদার।

দোহার থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসিন মুন্সী সাংবাদিকদের বলেন, ওই মামলায় বিএনপির ১৮ জন নেতাকর্মীকে বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে দোহার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মেছেরও রয়েছেন। এদিকে, গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের স্বজনদের ভিড় সামলাতে দোহার থানার প্রধান ফটক বন্ধ করে দেয়া হয়।

বিলাসপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাশেদ চোকদার দাবি করেন, যে মোটরসাইকেল দুটি পুড়ানো হয়েছে এর মধ্যে একটি তার নিজের, অপরটি যুবলীগের ওয়াসিম চোকদারের

অন্য খবর  দোহারে এ্যাড. আব্দুল মান্নান খানের সংবর্ধনা অনুষ্ঠান

Comments

comments