শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে বাংলাদেশ – সালমান রহমান

237

বুধবার সকাল ১০টায় দোহার উপজেলার নয়াবাড়ী ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ ও ঢাকা জেলা ছাত্রলীগ(দক্ষিণ) এর সাংগাঠনিক সম্পাদক অনুপম গুহ নয়নের উদ্যোগে স্থানীয় জন প্রতিনিধি ও জনগণের সঙ্গে মতবিনিময় সভা করেছেন আওয়ামী লীগ সভাপতির বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই দেশের সার্বিক উন্নয়ন হয়। সালমান এফ রহমান বলেন, আসছে নির্বাচনে নৌকার কোনো বিকল্প নেই।দোহার-নবাবগঞ্জকে উন্নয়নের রোল মডেল বানাতে নৌকা মার্কাকে জয়ী করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, দেশনেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে বাংলাদেশ। এ উন্নয়ন বাংলাদেশের মানুষের ভাগ্য পাল্টে দিচ্ছে। তিনি তার বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন, তিনি একজন  সফল নেত্রী। তিনি বলেন, বাংলাদেশে উন্নয়নের ঢল নেমেছে, এসব উন্নয়নের কথা ভোটারদের জানিয়ে দিতে হবে। এ উন্নয়ন যেন বন্ধ না হয়ে যায়, সে জন্য যেমন করেই হোক শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে হবে।

অন্য খবর  দোহারে স্যানিটারি ন্যাপকিন বিতরণ

এ সময় উপস্থিত ছিলেন নয়াবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান শামীম হান্নান সহ স্থানীয় নেতা-কর্মি।

আপনার মতামত দিন