দোহারে জাতীয় বীমা দিবসে র‍্যালী অনুষ্ঠিত

44

দোহার (ঢাকা) প্রতিনিধি: আমার জীবন আমার সম্পদ বীমা করলে থাকবে নিরাপদ ” এ প্রতিপাদ্য শ্লোগানকে সামনে রেখে ঢাকার দোহার উপজেলায় ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স ও ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স দোহার জোনাল অফিস কর্তৃক আয়োজিত জাতীয় বীমা দিবসের বর্ন্যাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১লা মার্চ বুধবার দুপুর ১২টায় দোহার উপজেলার থেকে বের হয়েছে। জয়পাড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিজ নিজ অফিসে আলোচনা সভার মধ্যেমে জাতীয় বীমা দিবস শেষ করা হয়।

আলোচনা সভায় বক্তব্য বক্তারা বলেন, ১৯৫২ সালে বঙ্গবন্ধুর হাত ধরে বীমা কার্যক্রম চালু হয়েছে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনা মতে গরীব অসহায় অসচ্ছল লোকদের মাঝে ঋণ বিতরণ, বীমা কার্যক্রম সুবিধা বৃদ্ধি সহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান গুলোর মাধ্যমে নানা রকম সুবিধা দেওয়া হয়েছে। ফলে বীমার বিভিন্ন উপকার এবং প্রতিকারের বিষয়ে আলোচনা সহ বীমা,সঞ্চয় দুটিই মানুষের জীবনে একটা গুরুত্বপূর্ণ সময়ে কাজে লাগিয়ে সফলতা লাভ করা যায়,প্রতিটি মানুষের বীমা সুবিধা পাওয়া অধিকার রয়েছে বলে বক্তারা জানান ।

অন্য খবর  দোহারে এবার আগুন সন্ত্রাসীকে গণধোলাই

সে সময় উপস্থিত ছিলেন, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের জেনারেল ম্যানেজার মো: জাহিদুল ইসলাম, ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ইনর্চাজ মো: ফনু খান,যমুনা লাইফ ইন্সুরেন্স দোহার জোনাল অফিসার মো: মোস্তফা মিয়াসহ অন্য অন্য সদস্যরা।

আপনার মতামত দিন