দোহারে আলি আহসান খোকনের মাস্ক বিতরন

95
দোহারে আলি আহসান খোকনের মাস্ক বিতরন

করোনা ভাইরাস সংক্রমনের মোকাবেলায় দোহারে প্রাথমিকভাবে আবারোও দশ হাজার মাস্ক বিতরন করেন দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন-সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী আহসান খোকন শিকদার। করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের নির্দেশে ঢাকার দোহারে ১০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১০এপ্রিল) সকাল ১১টায় জয়পাড়া বেগম আয়েশা শপিং কমপ্লেক্সে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদারের ব্যক্তিগত অর্থায়নে  দোহার স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা প্রশাসন ও দোহার উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠণের নেতাকর্মী, দোহার প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাঝে  ১হাজার করে মোট ১০হাজার মাস্ক বিতরণ করা হয়।

এ সময়ে তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমনের কারনে দোহারে যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে সহায়তা করতে দোহার প্রেসক্লাবের একটি টিমকে দায়িত্ব দেওয়া হবে। সবাই মাস্ক পুরুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন ও সাবান দিয়ে হাত পরিস্কার করুন।

এ সময়ে উপস্থিত ছিলেন,দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মো.জসিম উদ্দিন, বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য সুরুজ আলম সুরুজ, মুকসুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক এম এ হান্নান, দোহার প্রেসক্লাবের আহবায়ক তারেক রাজীব, দোহার প্রেসক্লাবের সাবেক সম্পাদক মাহবুবুর রহমান টিপু, সাবেক ছাত্রলীগ নেতা রাজীব শরীফ, জাগ্রত জনতার সম্পাদক আতাউর রহমান,আগামীর সময় পত্রিকার উপ-সম্পাদক আবুল হাসেম ফকির,চ্যানেল এস টিভির জোবায়ের আহম্মেদ,নিউজ ৩৯ এর বিশেষ রিপোর্টার আল-আমিন প্রমুখ।

অন্য খবর  শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে বাংলাদেশ - সালমান রহমান

Comments

comments