দোহারকে দারিদ্র্যতামুক্ত করতে জনকল্যাণ ফাউন্ডেশন

207

দোহারে নয়াবাড়ি ইউনিয়ন কে দারিদ্র্যতামুক্ত করতে নয়াবাড়ি জনকল্যাণ প্রবাসী ফাউন্ডেশন, নয়াবাড়ি ইউনিয়নে নিজস্ব কার্যালয়ের উদ্বোধন করেছে। এই নয়াবাড়ি জনকল্যাণ প্রবাসী ফাউন্ডেশনের মাধ্যমে সমাজের বিভিন্ন ধরনের দরিদ্র্য শ্রেণি পেশার মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছেন।

শুক্রবার সন্ধ্যায় দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের ধোয়াইর বাজারে নয়াবাড়ি জনকল্যাণ প্রবাসী ফাউন্ডেশনের -এর ১বছর পূর্তি উপলক্ষে দোয়া, মিলাদ মাহফিল ও অফিস শুভ উদ্বোধন করা হয়েছে।

“আসুন দারিদ্রমুক্ত সমাজ গড়ি” এই স্লোগানে ১০ই জানুয়ারি ২০২১ সালে এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

শুক্রবার বিকালে ধোয়াইর বাজারে নয়াবাড়ি জনকল্যাণ প্রবাসী ফাউন্ডেশনের অফিস উদ্ভোদন করা হয়।

আহাদ পত্তনদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নয়াবাড়ি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুণ, বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী ও সংগঠনের সম্মানীয় উপদেষ্ঠা ও স্বেচ্ছাসেবি উপদেষ্ঠা ও নয়াবাড়ি ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ । সে-সময় তিনি বলেন, নয়াবাড়ি জনকল্যাণ প্রবাসী ফাউন্ডেশনের প্রবাসীদের মধ্যেমে পরিচালনা করা হয়। প্রবাসীরা যে কত কষ্ট করে সেটা তারাই জানে। আমি জানি এবং দেখেছি এই সংগঠনের সদস্যরা সাধারণ মানুষের পাশে গিয়ে কি ভাবে দাঁড়িয়েছে।

অন্য খবর  দোহার পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন

তিনি আরো বলেন, আপনারা রমজানের বা বিভিন্ন সময় সহযোগিতা করে থাকেন সে জন্য আমাদের সাথে সমন্বয় করে করবেন যাতে সরকারি সহয়তা এবং আপনাদের সহযোগিতা একই ব্যাক্তি বার বার না পায়।
সংগঠনের পক্ষথেকে অনুষ্ঠানের আয়োজনে ছিলেন মো: মনির মুন্সী সহ সভাপতি মো:আহাদ পওন্দার কার্যকরী সদস্য মোহাম্মদ আলী আইন বিষয়ক সম্পাদক মো:উজ্জ্বল শেখ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো: স্বপন হোসেন সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো:সফিকুল পওন্দার সহ দপ্তর সম্পাদক মো: দীপু হোসেন সহ দপ্তর সম্পাদক মো:মাসুদ পওন্দার সদস্য প্রবাস থেকে সার্বিক সহযোগিতায় ছিলেন নয়াবাড়ি জনকল্যাণ প্রবাসী ফাউন্ডেশনের সম্মানীয় সভাপতি জহিরুল ইসলাম, মো: জাহিদুল ইসলাম সিনিয়র সহ সভাপতি মো: সহিদুল ইসলাম সহ সভাপতি সাধারণ সম্পাদক আওলাদ পত্তনদার, মো:শহীদুল ইসলাম সেন্টু যুগ্মসাধারণ সম্পাদক মো:জহির রায়হান মজনু যুগ্মসাধারণ সম্পাদক সংগঠনিক সম্পাদক ওমর ফারুক পত্তনদার, মো:সবুজ মোল্লা সাংগঠনিক সম্পাদক মো জহিরুল ইসলাম সামীর সাংগঠনিক সম্পাদক কোষাধ্যক্ষ রমজান আলী পত্তনদার মো:ওয়াসিম হোসেন সহ কোষাধ্যক্ষ মো: তাইজুল ইসলাম ত্রাণ বিষয়ক সম্পাদক মো:মাসুদ মিয়া সহ ত্রাণ বিষয়ক সম্পাদক মো:হালিম মিয়া দপ্তর সম্পাদক শেখ সাব্বির হোসেন প্রচার সম্পাদক মো: পলাশ হোসেন সহ প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ সহ প্রচার সম্পাদক মো:মোফাজ্জল হোসেন প্রবাসী কল্যাণ সম্পাদক মো:নজরুল আব্দুর রউফ সহ প্রবাসী কল্যাণ সম্পাদক। সার্বিক সহযোগিতায় ছিলেন সকল সেচ্ছাসেবী সদস্য নয়াবাড়ি জনকল্যাণ প্রবাসী ফাউন্ডেশন।

আপনার মতামত দিন