ঢাকা-১ নৌকার মাঝি সালমান এফ রহমান

60

শরিফ হাসান, দোহার প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ৩০০ আসনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। রোববার (২৬ নভেম্বর) বিকালে দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা-১ আসনের বর্তমান সংসদ সদস্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানকেই ঢাকা-১ আসনে আওয়ামীলীগের প্রার্থী করেছেন। রবিবার বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই ঘোষণা দেন।

তিনি বিগত পাঁচ বছরে ঢাকা- নবাবগঞ্জ- দোহার- শ্রীনগর আঞ্চলিক মহাসড়ক প্রশস্তকরণ, দুই উপজেলায় ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল চলমান , গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, রাস্তাঘাট, কালভার্ট, কম্পিউটার ল্যাব, শিক্ষা, স্বাস্থ্য ক্ষাত, ফ্রি ওয়াইফাই,পদ্মানদীর ভাঙ্গন থেকে দোহার ও নবাবগঞ্জকে রক্ষায় বাঁধ নির্মাণ, যোগাযোগ ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়নের কাজ করেছেন।

এছাড়া তার নৌকার মাঝি হওয়ার খবর পেয়ে
ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ে সালমান এফ রহমানের মনোনয়নের খবর। এতে স্থানীয় জনসাধারণ এবং নেতা-কর্মীরা উল্লাসে ফেটে পড়েন।

আপনার মতামত দিন