ঢাকা -১আসন জাতীয় পার্টির নির্বাচনী ইশতেহার ঘোষনা

189

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭ জানুয়ারী ভোটগ্রহনকে কেন্দ্র করে ঢাকা-১ আসনে (দোহার- নবাবগঞ্জ) জাতীয় পার্টির মনোনিত লাঙ্গলের প্রার্থী সালমা ইসলামের নির্বাচনী ইশতেহার ঘোষনা করা হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার বর্দ্ধনপাড়ায় তার নির্বাচনী কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের ডেকে তিনি এ ইশতেহার ঘোষনা করেন।
এ সময় সালমা ইসলাম দোহার ও নবাবগঞ্জ উপজেলার জন্য ভোটারদের কাছে নানামুখী  উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে বলেন, উন্নয়নের জন্য চাই পরিবর্তন উন্নয়ন হবে দৃশ্যমান, লক্ষ্য কর্মস্থান। সালমা ইসলাম এ এলাকার জনগণের  উন্নত জীবনমানের কথা চিন্তা করে নানা বিষয়ে উল্লেখযোগ্য দোহার নবাবগঞ্জকে উন্মত্ত পদ্মার করাল গ্রাস হতে রক্ষা করতে চলমান কাজের অসমাপ্ত অংশে বাঁধ মেরামতে অগ্রাধিকার দেওয়া । পদ্মার পাড় জুড়ে ক্ষুদ্র শিল্পকলখানা প্রতিষ্ঠার মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টিসহ বিভিন্ন কাজের জবাবদিহিতা ও দোহার নবাবগঞ্জের প্রতিটি শিক্ষা  প্রতিষ্ঠানকে আধুনিক ও স্মার্ট মানের গড়ে তোলা ও দোহার নবাবগঞ্জের ৪১৫ গ্রামের মাটির রাস্তা পাকাকরণ  ও  পর্যাপ্ত ড্রেনেজ লাইনের ব্যবস্থাসহ ও আধুনিক জীবন ব্যবস্থা গড়ে তোলাসহ ১৫টি বিষয়ের উপর তিনি তার লিখিত ইশতেহার পাঠ করে শুনান।
এ সময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি জুয়েল আহমেদ সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন