ঢাকা জেলা যুবদলের নতুন কমিটি

209

মো: সোহেল, news39.net: দীর্ঘ ৫ বছর পর, ঢাকা জেলা যুবদলের নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে। ঢাকা জেলা যুবদলের নতুন কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক।

এতে সভাপতি করা হয়েছে ইয়াসিন ফেরদৌস মুরাদকে। আগের কমিটির তিনি সাধারণ সম্পাদক ছিলেন। দোহার উপজেলা যুবদলের সাবেক সভাপতি আবুল হাশেমকে জেষ্ঠ্য সহ-সভাপতি করা হয়েছে। কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন মো. আইয়ুব খানকে।

নতুন কমিটির সভাপতি ইয়াছিন ফেরদৌস মুরাদ আমাদেরকে বলেন, এখন দায়িত্ব আরও বেড়ে গেল। দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে ও গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দলের সব আন্দোলনে ঢাকা জেলা যুবদল আরও জোরালো ভূমিকা রাখবে।

সোমবার (২৮ আগস্ট) বিকেলে সংগঠনের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

পাঁচ সদস্যের কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে দেলোয়ার হোসেন মাসুমকে। কমিটির সাংগঠনিক সম্পাদক হয়েছেন অ্যাড. মোকাররম হোসেন সাজ্জাদ।

যুবদলের ঢাকা জেলার সবশেষ কমিটি গঠন করা হয়েছিল ২০১৮ সালের ৩০ এপ্রিল। পাঁচ বছর পর নতুন কমিটি পেল যুবদলের এই জেলা সংগঠনটি।

আপনার মতামত দিন