ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যানের মাস্ক হস্তান্তর

50

শরিফ হাসান,স্টাফ রিপোর্টারঃ রবিবার দোহার ও নবাবগঞ্জ উপজেলার জন্য ঢাকা জেলা পরিষদের অর্থায়নে মাস্ক হস্তান্তর করেন ঢাকা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান।
এসময় তিনি দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম ও নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দিন মঞ্জুর হাতে দুই উপজেলার জন্য দুই হাজার মাস্ক হস্তান্তর করেন।

জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেন, করোনাভাইরাস মহামারী থেকে মানুষের জীবন বাঁচাতে, মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে শুরু থেকেই গুরুত্বপূর্ণ বিভিন্ন পদক্ষেপ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা সংকট মোকাবিলায় দ্রুত বিভিন্ন পদক্ষেপ নেওয়ায় দেশ ও আন্তর্জাতিক অঙ্গনেও প্রশংসিত হয়েছেন বাংলাদেশ। করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতন থাকুন। স্বাস্থ্য বিধি মেনে চলুন। করোনা ভাইরাসের কবল থেকে মানুষকে সচেতন করার পাশাপাশি জেলা পরিষদের অর্থায়নে মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পরে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইচএম সালাউদ্দিন মঞ্জুর উদ্যোগে মুক্তিযোদ্ধা কর্নার পরিদর্শন করেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মাহাবুবুর রহমান

অন্য খবর  দোহারে জমে উঠেছে ঈদের কেনাকাটা; স্বাস্থ্যবিধির বালাই নেই

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সিইও মামুন-উর রশিদ, ঢাকা জেলা পরিষদের সহকারী ইঞ্জিনিয়ার মাসুদ পত্তনদার, উপ-সহকারী মোতালেব হোসেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, দোহারের সুতারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নূরুল ইসলাম খোকা, দোহার পৌরসভা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেওয়ান মোশারফ হোসেন, আওয়ামীলীগ নেতা আলীম বিশ্বাসসহ আরও অনেকে।

মন্তব্য