ঢাকা জেলা পরিষদের অর্থায়নে দোহারে খাদ্যসামগ্রী বিতরণ

50
ঢাকা জেলা পরিষদের অর্থায়নে দোহারে খাদ্যসামগ্রী বিতরণ

ঢাকা জেলা পরিষদের অর্থায়নে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঢাকা জেলা পরিষদের প্রশাসক ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান। বুধবার সকালে দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের কার্তিকপুর উচ্চ বিদ্যালয় মাঠে রাইপাড়া,কুসুমহাটি, চরমাহমুদপুর, নয়াবাড়ি, বিলাসপুর ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে নিজ হাতে খাদ্য বিতরণ করেন তিনি।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে মো. মাহাবুবুর রহমান বলেন, আওয়ামী লীগের রাজনীতি সাধারণ ও গণমানুষের জন্য, গরীব-দুঃখী মেহনতী মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনা রাজনীতি করেন। তার হাত ধরে বাংলাদেশে গরীব-মেহনতী মানুষের মুখে হাসি ফুটেছে। এপর্যন্ত ঢাকা জেলা পরিষদের অর্থায়নে ১০ হাজার দুস্থ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ ব্যক্তিগত অর্থায়নে আরও কয়েক হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বজলুর রহমান কামাল,সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন নান্নু, দোহার উপজেলা আওয়ামীলীগের সাবেক পাঠ্যপুস্তক বিয়ষক সম্পাদক পিয়ার হোসেন মুন্সি, সুতারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম খোকা, ঢাকা জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান মো. শাজাহান মোল্লা, মোস্তাফা মোল্লা, সাজ্জাদ হোসেন সাজু, ছাত্রলীগের নেতা মোশারফ হোসেন শান্ত, জাফর আহম্মেদ প্রমুখ।

অন্য খবর  দোহারের চলমান রয়েছে হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন

মন্তব্য