ডিজিটাল ও উচ্চ তথ্য- প্রযুক্তির দোহার-নবাবগঞ্জ গড়তে শনিবার আসছেন সালমান রহমান

352

আল-আমিন, স্টাফ রিপোর্টার, news39.net: ডিজিটাল ও উচ্চ তথ্য- প্রযুক্তির দোহার-নবাবগঞ্জ গড়তে শনিবার সরকারি সফরে দোহার ও নবাবগঞ্জ আসছেন সালমান রহমান ও আইসিটি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি।

নবাবগঞ্জ ও দোহার উপজেলায় শনিবার( ৯ই আগস্ট) সকাল ১০টা থেকে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন তারা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান, এমপি। এটি মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার সরকারি সফর। এসময় সফরসঙ্গী হিসেবে আসছেন আইসিটি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি।

দোহার-নবাবগঞ্জের উন্নয়নমূলক প্রজেক্টের প্রথমেই পরিদর্শন করবেন শেখ কামাল হাইটেক আইটি পার্ক এর জন্য প্রস্তাবিত ভূমি। এটি দোহার-নবাবগঞ্জের সীমান্তবর্তী মাঝিরকান্দা তথা চালনায় প্রস্তাবিত ভূমি। পরিদর্শন শেষে নবাবগঞ্জ উপজেলার ওয়াসেক মিলনায়তন এর উদ্দেশ্যে যাত্রা করবেন।

এরপর মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি মহোদয়ের উপস্থিতিতে নবাবগঞ্জ ও দোহার উপজেলার IT Sector বিশেষজ্ঞ ও উদ্যোক্তাগণের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ এবং ইনফো-সরকার (তৃতীয় পর্যায়) প্রকল্পের নবাবগঞ্জ ও দোহার উপজেলার ২২টি ইউনিয়নের কানেক্টিভিটি উদ্বোধন করবেন নবাবগঞ্জ ওয়াসেক মিলনায়তন থেকে।

অন্য খবর  নির্বাচনী পোস্টার-ব্যানার সরানোর নির্দেশ

দুপুরে নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নে টেকনিকাল স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এবং নবাবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন করবেন।

দুপুরের পর দোহার উপজেলার উদ্দেশ্যে যাত্রা করে উপজেলা পরিষদের ডরমিটরি ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করবেন। এরপর মতবিনিময় সভা যোগদান করবেন। পরে দোহার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দোহার- নবাবগঞ্জ উপজেলার বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে আলোচনা করবেন।

এই সফর আধুনিক, তথ্য-প্রযুক্তি নির্ভর দোহার-নবাবগঞ্জের দ্বার উন্মোচনের সূচনা হবে বলে জনসাধারণের বিশ্বাস।

মন্তব্য