ডিজিটাল ও উচ্চ তথ্য- প্রযুক্তির দোহার-নবাবগঞ্জ গড়তে শনিবার আসছেন সালমান রহমান

519

আল-আমিন, স্টাফ রিপোর্টার, news39.net: ডিজিটাল ও উচ্চ তথ্য- প্রযুক্তির দোহার-নবাবগঞ্জ গড়তে শনিবার সরকারি সফরে দোহার ও নবাবগঞ্জ আসছেন সালমান রহমান ও আইসিটি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি।

নবাবগঞ্জ ও দোহার উপজেলায় শনিবার( ৯ই আগস্ট) সকাল ১০টা থেকে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন তারা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান, এমপি। এটি মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার সরকারি সফর। এসময় সফরসঙ্গী হিসেবে আসছেন আইসিটি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি।

দোহার-নবাবগঞ্জের উন্নয়নমূলক প্রজেক্টের প্রথমেই পরিদর্শন করবেন শেখ কামাল হাইটেক আইটি পার্ক এর জন্য প্রস্তাবিত ভূমি। এটি দোহার-নবাবগঞ্জের সীমান্তবর্তী মাঝিরকান্দা তথা চালনায় প্রস্তাবিত ভূমি। পরিদর্শন শেষে নবাবগঞ্জ উপজেলার ওয়াসেক মিলনায়তন এর উদ্দেশ্যে যাত্রা করবেন।

এরপর মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি মহোদয়ের উপস্থিতিতে নবাবগঞ্জ ও দোহার উপজেলার IT Sector বিশেষজ্ঞ ও উদ্যোক্তাগণের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ এবং ইনফো-সরকার (তৃতীয় পর্যায়) প্রকল্পের নবাবগঞ্জ ও দোহার উপজেলার ২২টি ইউনিয়নের কানেক্টিভিটি উদ্বোধন করবেন নবাবগঞ্জ ওয়াসেক মিলনায়তন থেকে।

অন্য খবর  নবাবগঞ্জে সালমান এফ রহমানের পক্ষে পনিরুজ্জামান তরুণের উঠোন বৈঠক

দুপুরে নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নে টেকনিকাল স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এবং নবাবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন করবেন।

দুপুরের পর দোহার উপজেলার উদ্দেশ্যে যাত্রা করে উপজেলা পরিষদের ডরমিটরি ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করবেন। এরপর মতবিনিময় সভা যোগদান করবেন। পরে দোহার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দোহার- নবাবগঞ্জ উপজেলার বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে আলোচনা করবেন।

এই সফর আধুনিক, তথ্য-প্রযুক্তি নির্ভর দোহার-নবাবগঞ্জের দ্বার উন্মোচনের সূচনা হবে বলে জনসাধারণের বিশ্বাস।

আপনার মতামত দিন