জয়কৃষ্ণপুরে আওয়ামী লীগের ত্রাণ বিতরণ

266
জয়কৃষ্ণপুরে আওয়ামী লীগের ত্রাণ বিতরণ

ঢাকার নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের তিন শতাধিক পানিবন্দি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। গতকাল দুপুর আড়াইটায় তিতপালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রতি পরিবারকে ৫ কেজি করে চাল দেওয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ওই ত্রাণ দেওয়া হয় জানান নেতাকর্মীরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও ঢাকা জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ বলেন, বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। ইতোমধ্যেই তাকে মানবতার নেত্রী হিসেবে আখ্যা দিয়েছে সারা বিশ্ব। আপনারা তার জন্য দোয়া করবেনÑ যাতে তিনি আপনাদের যে কোনো বিপদে এগিয়ে আসতে পারেন। আপনারা সব ভেদাভেদ ভুলে নৌকায় ভোট দেবেন। এতে দোহার-নবাবগঞ্জসহ সারা দেশে উন্নয়ন অব্যাহত থাকবে।

ঢাকা জেলা আ.লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীনের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় তাঁতীলীগের সহ-সভাপতি কেএম শহিদুল্লাহ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুব বেপারী, জয়কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুর রহমান খান পিয়ারা, আব্দুল ওয়াদুদ মিয়া, ইব্রাহীম খলিল প্রমুখ।

আপনার মতামত দিন