জানুয়ারি প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচন: সালমান এফ রহমান

73

কিছুদিন পরেই তফসিল ঘোষণা হবে এবং জানুয়ারীর প্রথম সপ্তাহেই জাতীয় নির্বাচন হবে। আমাদের সংবিধান অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন হবে।

বিএনপির উদ্দেশ্য তিনি বলেন, জনগণকে ভুল বুঝিয়ে,কোন লাভ হবে না। ভোটে আসেন। জ্বালাও পোড়াও করে বিএনপি কখনোই জনসমর্থন পাবে না। ক্ষমতায় আসতে হলে নির্বাচনে আসুন। জনগণ যদি আপনাদেরকে সমর্থন করে ভোট দেয় তবেই আপনারা ক্ষমতায় আসতে পারবেন। বাস পুরিয়ে সাধারণ মানুষদের উপর জুলুম অত্যাচার করে ক্ষমতায় আসা যায় না। তাদের অবরোধ জনগন প্রত্যাখ্যান করেছে তার বড় প্রমান আপনারেই দেখেছেন। সব স্থানেই গাড়ি বাসসহ বিভিন্ন ধরনের জান চলাচল করতেছে।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ঢাকার দোহার উপজেলার জয়পাড়া সরকারি পাইলট স্কুল মাঠে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান একথা বলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্দেশ্য তিনি বলেন, দোহার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে সেবারমান ভাল বলেই আশেপাশের উপজেলা থাকে রোগী আসে। আগামীতে আমরা টেলি যোগাযোগ ব্যাবস্থা চালু করবো যাতে দ্রুত সেবা পাওয়া যায় সে জন্য।

অন্য খবর  দোহারে এই প্রথম ডিজিটাল বাইক সার্ভিস সেন্টার উদ্ভোদন

এর আগে ঢাক-১ এর এমপি দোহার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীত করণ প্রকল্পের  উদ্বোধন ও রায়পাড়া ইউনিয়ন বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করেন ও  হাসপাতালে অনুষ্ঠিতব্য সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা সিভিল সার্জন, ডা. আবুল ফজল মোহাম্মদ শাহাবুদ্দিন খান, দোহার সারর্কে এএসপি আশরাফুল আলম,দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবাশ্বের আলম, দোহার উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসীমউদ্দিন, দোহার পৌর মেয়র আলমাছ উদ্দিন প্রমুখ।

আপনার মতামত দিন