কেরানীগঞ্জে ১৫ মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য আটক

158
কেরানীগঞ্জে ১৫ মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য আটক

(ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে ১৫টি মোটরসাইকেলসহ চোরচক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- রাজিব মিয়া (২৫), দিদার হোসেন (২৮), মোহাম্মদ রাসেল বলে জানা গেছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানা আয়োজিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শাহাবুদ্দিন কবীর।

তিনি জানান, গত ১৯ জুলাই কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা গোলজার বাগ এলাকায় জলিল উদ্দিন সরদার নামে এক ব্যাক্তির মোটরসাইকেল চুরি হয়। পরে তিনি মডেল থানায় একটি মোটরসাইকেল চুরি মামলা দায়ের করেন। কেরানীগঞ্জ মডেল থানার একটি চৌকস টিম তথ্যপ্রযুক্তির সহযোগীতায় তদন্ত কার্যক্রম শুরু করে। মামলাটি তদন্ত করতে গিয়ে তারা জানতে পারে এই মোটরসাইকেল চুরির পিছনে বড় একটি চোরচক্রে রয়েছে।

পরে গোপন সংবাদের ভিত্তিতে কেরানীগঞ্জ রসূলপুর এলাকা থেকে চোরাই মোটরসাইকেলসহ প্রথমে রাজিবকে আটক করে পুলিশের চৌকসদল। তাকে ব্যাপক জিঞ্জাসাবাদে তার দেয়া তথ্য অনুযায়ী এই চক্রের বাকি দুই সদস্য দিদার ও রাসেলকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আসামি রাজিব বিভিন্ন এলাকায় থেকে চোরচক্রের মাধ্যমে মোটরসাইকেল চুরি করে এবং তার রং আকার আকৃতি পরিবর্তন করে অনলাইনে এবর্ডার ক্রস নামে চোরাইবাইকগুলো বিভিন্ন মানুষের কাছে বিক্রি করে দেয়। কেরানীগঞ্জ মডেল থানার চড়াইল নামক এলাকায় মোটরসাইকেল মজুদ রাখার জন্য তার একটা গ্যারেজ রয়েছে। বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে সে এই গ্যারেজে রাখে। পরে ঐ গ্যারেজে অভিযান পরিচালনা করে ১৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এই ঘটনায় চোরচক্রের অন্য সদস্যদের আটক অভিযান চলমান রয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর।

অন্য খবর  কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান

 

আপনার মতামত দিন