কেরানীগঞ্জে হত্যা মামলার আসামিসহ মাদক ব্যবসায়ী আটক  

162
কেরানীগঞ্জে হত্যা মামলার আসামিসহ মাদক ব্যবসায়ী আটক  

ঢাকার কেরানীগঞ্জে বিশেষ অভিযানে গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী ও হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।

(র‌্যাব)-১০ মিডিয়া সেল থেকে  (১৯শে এপ্রিল) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়,র‌্যাব প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

তারি ধারাবাহিকতায় (১৮ই এপ্রিল) আনুমানিক রাত সাড়ে নয়টার দিকে র‌্যাব-১০ এর একটি অভিযানিক দল দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া মধ্যপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ফজিলা বেগম (৪০), রুমানা আক্তার (১৮) ও মোঃ রাজীব (২৫) নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।এসময় তাদের নিকট থেকে ১০ (দশ) কেজি গাঁজা ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

এছাড়া একই দিন মধ্যরাতে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ঝাউবাড়ী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে (কেরাণীগঞ্জ মডেল থানা মামলা নং ৩৯ তারিখ ২৮/০৯/২০২০ইং ধারা ৩০২/৩৪ পেনাল কোড) বহুল আলোচিত আলমগীর হত্যা মামলার অন্যতম পলাতক আসামী মোঃ বাবু (২৬) কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নিহত আলমগীর ও গ্রেফতারকৃত আসামী পরস্পর বন্ধু ছিল। গত ২৭/০৯/২০২০খ্রিঃ নিহত আলমগীর হাটা-হাটির জন্য তাহার বর্তমান বাসা হতে রাতের খাওয়া শেষ করে বাবুর সাথে কেরাণীগঞ্জ মডেল থানাধীন গোলাম বাজার সংলগ্ন পূর্ব চড়াইল আবু সাঈদের রিক্সার গ্যারেজের সামনে ফাঁকা বালুর মাঠের উদ্দেশ্যে বাহির হয়। সেখানে গিয়ে দুজনের মধ্যে অজ্ঞাত বিষয় নিয়ে বির্তকের সৃষ্টি হয়। বিতর্কের একপর্যায়ে বাবু তার সাথে থাকা ধারালো চাকু দিয়ে আলমগীরের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে ঘটনাস্থলেই আলমগীরের মৃত্যু হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে এবং গ্রেফতারকৃত হত্যা মামলার আসামীকে কেরাণীগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত দিন