কেরানীগঞ্জে র‌্যাবের এর বিশেষ অভিযানে গ্রেফতার ১০

128
কেরানীগঞ্জে র‌্যাবের এর বিশেষ অভিযানে গ্রেফতার ১০

ঢাকার অদূরে কেরানীগঞ্জে র‍্যাব বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীসহ ১০ জুয়াড়িকে  হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) সদস্যরা।

র‌্যাব-১০ এর  মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে  জানান,  র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় রবিবার (৭ই ফেব্রুয়ারী) রাত সাড়ে এগারো টায় কেরাণীগঞ্জ মডেল থানাধীন ভাগনা মসজিদ রোড এলাকা অভিযান চালিয়ে  জুয়া খেলা অবস্থায় আট জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ রবিন হোসেন (২২), সৌরভ সরকার (২১), মোঃ আশিক হোসেন (২১), মোঃ আলিফ (২২), মোঃ আশিকুর রহমান (২২), মোঃ সিফাত ঢালী (২২), মোঃ রফিকুল ইসলাম রনি (২০) ও মোঃ রাসেল ফকির (২৪)।  এসময় তাদের নিকট থেকে জুয়া খেলার সরঞ্জাম, সাতটি মোবাইল ফোন ও নগদ দুই হাজার নয়শত পঁচানব্বই টাকা উদ্ধার করা হয়।

আরেকটি অভিযান চালিয়ে   কেরাণীগঞ্জে  ভাগনা এলাকা থেকে ২০২ পিস ইয়াবাসহ মোঃ রনি ইসলাম (২৯) নামের একজন কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে দুইটি মোবাইল ফোন ও নগদ- ১২০০ উদ্ধার করা হয়।

অন্য খবর  কেরানীগঞ্জে ইমামের স্ত্রীর শ্লীলতাহানির অভিযোগ

এছাড়াও রাত পৌনে এগার টার দিকে ভাগনা মসজিদ রোড এলাকা থেকে ৯৭ পিস ইয়াবাসহ সাহিদা বেগম অন্তরা (২৮) নামের একজন কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে একটি মোবাইল ও নগদ ১৬৫৫ টাকা উদ্ধার করা হয়।

Comments

comments