কেরানীগঞ্জে ভবন থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

54

কেরানীগঞ্জের পূর্ব চড়াইল একটি বাসার পাঁচতলা ভবন থেকে পড়ে গিয়ে পুরান ঢাকার ঢাকা মহানগর মহিলা কলেজের ইন্টারমিডিয়েট এর দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী পড়ে গিয়ে নিহত হয়েছে। নিহতের নাম নুসরাত জাহান (১৯) ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে আটটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের মাতা রুনা বেগম পুতুল তিনি জানান, নাজমুল (সাকিব) নামের এক ছেলের সঙ্গে তিন বছর ধরে প্রেম ছিল। পারিবারিকভাবে আমরা মেনে নিয়েছিলাম। হঠাৎ আজকে তার সঙ্গে ফোনে অনেক কথা কাটাকাটি  হয় । এক পর্যায়ে অভিমানে পাঁচ তলা থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল এ নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আরো জানান সাকিব পুরান ঢাকা এলাকায় থাকেন ব্যবসার জন্য বিভিন্ন সময়ে আমার মেয়েকে দিয়ে প্রায় সাত থেকে আট লক্ষ টাকা নিয়েছেন এবং পরে আরো দুই লক্ষ টাকা দাবি করে। না দিতে চাইলে ফোনে অনেক বকা বাকি করলে অভিমানে লাফিয়ে পড়ে।

অন্য খবর  নবাবগঞ্জে শোল্লায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

তিনি আরো জানান, কেরানীগঞ্জের পূর্ব চরাইল এলাকায় পরিবার নিয়ে নিজ বাসায় থাকতেন। হাজী ইসহাক হোসেনের মেয়ে। পাঁচ ভাই দুই বোন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জলান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা কে অবগত করা হয়েছে।

Comments

comments