কেরানীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে ছিনতাইকারী’ নিহত

149
কেরানীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে ছিনতাইকারী’ নিহত

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে এক ছিনতাইকারী’ নিহত হওয়ার খবর পাওয়া গেছে। দক্ষিণ কেরানীগঞ্জের করেরগাঁও এলাকায় রোববার রাতে এ ঘটনা ঘটে বলে কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর জানিয়েছেন। নিহতের বয়স আনুমানিক ২০ বছর। তিনি কালো রংয়ের ফুলহাতা গেঞ্জি এবং কালো রংয়ের জিন্স প্যান্ট পরা ছিলেন। তবে তার পরিচয় জানাতে পারেনি পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর জানান, করেরগাঁও সড়কটি খুবই নিরিবিলি থাকে তাই এখানে প্রায়ই ছিনতাই হয়। এ সড়কে ছিনতাই ও ডাকাতি রোধে নিয়মিত পুলিশ টহলের ব্যবস্থা করা হয়েছে। গত রোববার রাতে স্থানীয় বাসিন্দা সোবাহানের গতিরোধ করে তার মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ৭ থেকে ৮ জনের একটি ছিনতাইকারী দল। তার চিৎকারে ডিবি পুলিশের টহল দল ঘটনাস্থলে উপস্থিত হলে ‘ছিনতাইকারীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে’। “ডিবি পুলিশও ‘আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।” এতে ঘটনাস্থলেই অজ্ঞাত যুবক নিহত হয়। নিহত যুবকের পরনে ছিলো কালো রংয়ের ফুলহাতা গেঞ্জি ও কালো রংয়ের জিন্স প্যান্ট।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই সাক্রাতুল ইসলাম বলেন, নিহতের বুকের বাম পাশে গুলি ঢুকে পিঠ দিয়ে বেরিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন