ইছামতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন, মেধাবী সংবর্ধনা ও বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

123
ইছামতি

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ছাত্র সংগঠন ‘ইছামতি-নবাবগঞ্জ উপজেলা ছাত্র সংগঠন’ এর, “৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, আলোচনা সভা, মেধাবী সংবর্ধনা ও বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১লা সেপ্টেম্বর রোজ শনিবার বেগম হাসিবা উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে বাবু অজিত কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে শুরুতেই সংক্ষিপ্ত ভিডিও চিত্রের মাধ্যমে সংগঠনের দীর্ঘ ৫ বছরের কার্যক্রম তুলে ধরা হয়,এছাড়া ও ৫ বছরে এই সংগঠনটি স্বেচ্ছায় প্রায় ৩৫০০ ব্যাগ রক্ত দান করে বিভিন্ন অসুস্থতাজনিত রুগীদের পাশে থেকে সুস্থতাদান করার গৌরব অর্জন করেছেন। ইছামতির প্রতিষ্ঠাকালীন সদস্য মো:কামরুজ্জামান রতন মোট ১৭ বার রক্ত দান করে এক বিরল ইতিহাস সৃষ্টকারীকে উপস্থিত সকলে প্রশংসায় প্রশংসিত করেন।

নবাবগঞ্জ উপজেলার ২০১৮ সালের এইচ.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৬ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয় এবং “সুস্থ্যভাবে বাঁচার জন্য বৃক্ষরোপন করি; ইছামতির হাত ধরে সোনার বাংলা গড়ি” – এই প্রতিপাদ্যকে সামনে রেখে সপ্তাহব্যাপী নবাবগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্ধোধন করা হয়। অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয় এবং কেক কাটার মাধ্যমে উক্ত সংগঠনের ৫ বছর পূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়। উক্ত আয়োজনের মধ্যমণি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও বেগম হাসিবা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা খন্দকার ছামছুল আলম পোখরাজ।

অন্য খবর  নবাবগঞ্জে নদী থেকে বালু উত্তোলনের দায়ে অর্থদন্ড

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মোহাম্মদ আলমাস আলী খান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মিষ্টার মানবেন্দ্র দত্ত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবু নন্দলাল সিং,মাহমুদুল হক দোলন ভূইয়া, বাবু শশাংক ভূষণ পাল চৌধুরী, ডা. মোহাম্মদ বাবুল মিয়া, মোঃ শাহ্ আলম, মুহাম্মদ হারুন-অর-রশীদ, মোঃ দেলোয়ার হোসেন খান। আরও উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সিনেট সদস্য সাদরুল ভূইয়া, কামরুজ্জামান রতন, এম. এম. জামিল হোসেন, মোঃ জামান, নেছার আহমেদ নাহিদ ও পারভেজ হোসেন, সভাপতি মাসুম বিন মোশারফ হোসেন তুষার, সহ-সভাপতি মাহামুদুল হাসান নাফিস, হাসিবুর অভি, যুথী আক্তার ও নাজিমউদ্দিন ভূইয়া নাহিদ, সাধারণ সম্পাদক রিফাত কাজী।

Comments

comments