আর যেন ১৯ বছর না হয়ঃ সালমান এফ রহমান

597

দোহার(ঢাকা) প্রতিনিধি: দীর্ঘ ১৯ বছর পর ৫ম সম্মেলনের মাধ্যমে বিপুল উৎসাহ উদ্বীপনার মধ্যদিয়ে ঢাকার দোহার উপজেলা আওয়ামীলীগের ৫ম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলা জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

সম্মেলনের দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেনকে সভাপতি ও সহ-সভাপতি নুরুল হক বেপারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। দ্রুতই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয়া হবে।

ঢাকা -১ সাংসদ সালমান এফ রহমান বলেন, জাতীয় ইলেকশন আর বেশিদিন দেরি নেই। আর দেড় বছর পরই জাতীয় নির্বাচন। এই দেড় বছর দেখতে দেখতে চলে যাবে। আজ যে শক্তিশালী কমিটি করে দিয়ে যাব, তাদের প্রথম কাজ হবে সরকারের ১৪ বছরের উন্নয়নগুলো জনগণের মাঝে তুলে ধরা। সময় যেহেতু বেশি নাই তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যে উন্নয়ন করেছেন তা দল-মত নিরপেক্ষ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। সেই সাথে যারা অপপ্রচার চালাচ্ছে তাদেরকে রুখে আহবান জানান তিনি।

অন্য খবর  করোনা সচেতনতায় দোহার-নবাবগঞ্জে চালু হচ্ছে টেলিমেডিসিন সেবা

তিনি আরো বলেন, বাংলাদেশকে ডিজিটাল করার জন্য যখন সজীব ওয়াজেদ জয়কে দায়িত্ব দেওয়া হয় তখন মানুষ জন হাসাহাসি করছিল। এখন বাংলাদেশ তার হাত ধরে ডিজিটাল হয়েছে। আমি আজকে এও বলতেছি যে, এই কমিটি যেন আর ১৯ বছর না হয়! প্রতি তিন বছর পর পর এই কমিটি গঠন করার জন্য আহ্বান কেন্দ্রীয় কমিটির কাছে।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি। তিনি বলেন, দলে ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। দলের নেতৃত্বে ত্যাগী ও পরীক্ষিত নেতাদের আনতে হবে। তবেই দল সাংগঠনিকভাবে শক্তিশালী হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ এখন সারাবিশ্বের উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি পুনরায় দোহার ও নবাবগঞ্জ থেকে সালমান এফ রহমানকে এমপি হিসেবে নির্বাচিত করার আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আওয়ামী লীগের সদস্য এ্যাড. এবিএম রিয়াজুল কবির কাওছার, এ্যাড. সানজিদা খাতুন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাভন্য ভূইয়া প্রমূখ।

অন্য খবর  রাজধানীতে ভুল চিকিৎসায় দোহারের গৃহবধূর মৃত্যু

মন্তব্য