আমেরিকা জেবিবিএর সভাপতি হওয়ায় গিয়াস আহমেদকে শুভেচ্ছা

80
আমেরিকা জেবিবিএর সভাপতি হওয়ায় গিয়াস আহমেদকে শুভেচ্ছা

আমেরিকার সর্ববৃহৎ বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন “জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন অব নিউ ইয়র্ক (জেবিবিএ)” এর নির্বাচনে দোহারের কৃতি সন্তান প্রাক্তন সিনেটর কেন্ডিডেট গিয়াস আহমেদ সভাপতি নির্বাচিত হওয়ায় ঢাকার দোহার উপজেলায় থানার মোড় সেন্টার ছিফ চায়নীজ রেস্টুরেন্টে গিয়াস আহমেদের বন্ধুমহলের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

শনিবার সময় সন্ধ্যা ৬ঃ৩০ মিনিট থেকে রাত ৯ঃ৩০ মিনিট পর্যন্ত চলে এই শুভেচ্ছা অনুষ্ঠান। এই শুভেচ্ছা অনুষ্ঠানুটি আয়োজন করেন জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, ব্যাচ-১৯৮১।

এসময় উপস্থিত ছিলেন গিয়াস আহমেদ এর বড় ভাই মো. নাসির উদ্দিন, দোহার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, অহিদুল ইসলাম অনু, সোলায়মান শরীফ, আমির হোসেন, ওয়াদুদ হাওলাদার, সাইফ উদ্দিন ফনু, মিজানুর রহমান ধলু, বিল্লাল ফকির, দোহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানী, মাওলানা আকবর আলীসহ জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৮১ ব্যাচ এর সকল বন্ধু মহল ও অন্যান্য অতিথিবৃন্দ।

উপস্থিত বক্তারা বলেন, গিয়াস আহমেদ আমাদের গর্ব, সে আমাদেরই বন্ধু দোহারের কৃতি সন্তান। গিয়াস আহমেদ শুধু বাংলাদেশী ব্যবসায়ী সমাজের নেতা-ই নন, তিনি আমেরিকার মূল রাজনীতি সাথেও জড়িত। এ অর্জন আমাদের সবার।

অন্য খবর  রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত

পরে গিয়াস আহমেদ এর জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

আপনার মতামত দিন