আমাদের সবাইকে গণমানুষের পাশে দাড়াতে হবে : সালমা ইসলাম এমপি

39

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, শুধু নিজে ভালো থাকলেই হবে না, সবসময় গণমানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করতে হবে আমাদের। যারা আমাদের আশেপাশের লোকজন আছে তাদেরও ভালো রাখতে হবে। তাদের ভালমন্দ দেখার দায়িত্ব আমাদের সকলের ।

ঢাকার নবাবগঞ্জে গত মঙ্গলবার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরনের সময় তিনি এসব কথা বলেন। সে দিন উপজেলার চুড়াইন, বক্সনগর, বাহ্রা, গালিমপুর, কৈলাইল, শোল্লা, আগলা ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কয়েক হাজার পরিবারের শীতার্ত মানুষের মাঝে সালমা ইসলাম এমপি কম্বল বিতরণ করেন।

এ সময় অ্যাডভোকেট সালমা ইসলাম বলেন, করোনায় যখন সারা বিশ্বের অর্থনীতি বিধ্বস্ত, তখন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব উন্নয়ন কর্মকাণ্ডকে সচল রেখে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের অর্থনীতিকে সচল রাখতে রাতদিন কাজ করছেন। মানবতার সেবা করা আমাদের সবারই উচিত। প্রত্যেক ধর্ম মানবতার সেবা করতে বলেছে। তাই আসুন- শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়াই। কোনো মানুষ যাতে শীতে কষ্ট না পায়; সেদিকে খেয়াল রাখি ও মানুষের জন্য কাজ করি।

অন্য খবর  দোহারে তর্কের জেরে সশস্ত্র হামলাঃ গুরুতর আহত ১

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মীকে জনগণের কল্যাণে কাজ করতে হবে। মনে রাখতে হবে আমরা জনগণ ও দেশের উন্নয়নের জন্য রাজনীতি করি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. বোরহান উদ্দিন, জাতীয় পার্টির নেতা, আলী খান, এমএ মজিদ, আসাদুজ্জামান চৌধুরী রানা, মুরাদ মিয়া, মো. কফিল উদ্দিন, মান্নান মাস্টার, সেলিম সিকদার, মো. টিপু, সাবুল হোসেন, আক্তার মেম্বার, আইনুল হোসেন চৌধুরী, দেলোয়ার হোসেন মোল্লা, গিয়াস উদ্দিন, আব্দুল মতিন মেম্বার, হালিম, মিথুন, আব্দুর রহমান, তাজুল ইসলাম, তোফিক মো. মহসিন মো. ফরিদ, বাহার, ইউনুছ, যুব নেতা সাহাদাত হোসেন, মো. সেলিম নারী নেত্রী আসমা আক্তার রুমি, তানজিন আহমেদ নিনা, রুমা আক্তার সেলিনা আক্তারসহ জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন